জয় দিয়ে আইপিএল-এর অভিযান শুরু পাঞ্জাবের, দিল্লিকে হারালো ৪ উইকেটে

ম্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন পাঞ্জাব অধিনায়ক শিখর ধাওয়ান। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৪ রান করে দিল্লি।

জয় দিয়ে আইপিএল-এর অভিযান শুরু করল পাঞ্জাব কিংস। এদিন দিল্লি ক্যাপিটালসকে হারালো ৪ উইকেটে। পাঞ্জাবের হয়ে দুরন্ত ইনিংস খেলেন স্যাম কুরান। ৬৩ রান করেন তিনি। এদিকে দীর্ঘ ১৫ মাস পর ফের মাঠে নামলেন দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ। করলেন ১৮ রান।

ম্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন পাঞ্জাব অধিনায়ক শিখর ধাওয়ান। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৪ রান করে দিল্লি। দিল্লির হয়ে দুরন্ত ইনিংস খেলেন বাংলার অভিষেক পোড়েল। ৩২ রান করেন তিনি। ৩৩ রান করেন সাই হোপ। ২৯ রান করেন ডেভিড ওয়ার্নার। ১৮ রান করেন পন্থ। পাঞ্জাবের হয়ে দুটি করে উইকেট নেন অর্শদীপ সিং এবং হর্ষল প্যাটেল। একটি করে উইকেট নেন রাবাডা, হরপ্রীত এবং রাহুল চাহার।

জবাবে ব্যাট করতে নেমে সহজে জয় তুলে নেয় পাঞ্জাব। পাঞ্জাবের হয়ে দুরন্ত ইনিংস খেলেন স্যাম কুরান। ৬৩ রান করেন তিনি। ৩৮ রান করেন লিভিংস্টোন। ২২ রান করেন শিখর ধাওয়ান। দিল্লির হয়ে দুটি করে উইকেট নেন খলিল আহমেদ এবং কুলদীপ যাদব। একটি উইকেট নেন ইশান্ত শর্মা।

আরও পড়ুন- হায়দরাবাদ কামিন্সকে অধিনায়ক করায় অবাক অশ্বিন, কিন্তু কেন?

Previous articleআগামী CCL কলকাতাতেই! যিশুদের আবদারে নির্দেশ মুখ্যমন্ত্রীর, ট্রফি-জয়ীদের উষ্ণ সংবর্ধনা
Next articleমস্কো হামলায় মৃত বেড়ে ১৫০; বড় ঘোষণা পুতিনের