আইপিএল খেলতে গিয়ে স্ট্রাইক রেট পড়ে গিয়েছিল, বিস্ফোরক শেহওয়াগ

সেই বীরুই এবার বিস্ফোরক মন্তব্য করলেন। সাফ জানেলেন প্রীতি জিন্টার দলের হয়ে খেলাই তাঁর ভুল হয়েছে।

দেখতে দেখতে চলতি বছর ১৭ বছরে পা দিয়েছে আইপিএল। ইতিহাস বলছে, শুরুর দিন থেকে এখনও পর্যন্ত খেলা ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে তিন ফ্র্যাঞ্চাইজি আজও ট্রফি ছুঁতে পারেনি। সেগুলি হল রয়্য়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালস। দেশের জোড়া বিশ্বকাপ জয়ী প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ  দিল্লি ও পাঞ্জাবের হয়ে আইপিএল খেলেছেন।সেই বীরুই এবার বিস্ফোরক মন্তব্য করলেন। সাফ জানেলেন প্রীতি জিন্টার দলের হয়ে খেলাই তাঁর ভুল হয়েছে।

দুই প্রাক্তন সতীর্থ জাহির খান ও পার্থিব প্যাটেলের সঙ্গে আইপিএলে ধারাভাষ্য দিচ্ছিলেন বীরু। লাইভে তিনি বলে বসেন, যখন আমি পাঞ্জাবে গিয়েছিলাম তখন আমার স্ট্রাইক রেট পড়ে গিয়েছিল। কথায় বলে না যে, যেরকম সঙ্গ পায় মানুষ, সেরকমই ব্যাবহার করে, ওখানে গিয়ে আমার ওটাই হয়েছিল। পাঞ্জাব জিততে পারত না। ভালো খেলত না। আমার খেলা আরও খারাপ হয়ে গেল। হাসতে হাসতেই এক নিঃশ্বাসে বলে গেলেন বীরু।

একাধিক মরশুমে প্রীতি জিন্টার পাঞ্জাব শুরুটা ভালো করলেও ধীরে ধীরে টুর্নামেন্ট থেকে হারিয়ে যায়। ফলে গত ১৬ বছরে ট্রফি জয়ের স্বাদ থেকে বঞ্চিত এই দল। চলতি আইপিএলে প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে পরাস্ত করেন শিখর ধাওয়ানরা। কিন্তু পরের ম্যাচেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে হেরেছে পাঞ্জাব।সবমিলিয়ে শেহওয়াগের মন্তব্যে আপাতত তোলপাড় নেট দুনিয়া।

 

Previous articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম