লোকসভা ভোটের মুখে অস্বস্তিতে বিজেপি! RSS নেতার বাড়ি থেকে উদ্ধার ৭৭০ কেজি বি.স্ফো.রক

লোকসভা ভোটের মুখে নতুন করে অশান্ত হয়ে উঠল কেরল। এবার আরএসএস নেতা এবং তাঁর আত্মীয়ের বাড়ি থেকে উদ্ধার বিপুল পরিমাণ বিস্ফোরক। সূত্রের খবর দুই জায়গায় তল্লাশি চালিয়ে কমপক্ষে ৭৭০ কেজি বিস্ফোরক উদ্ধার করেছে পুলিশ। সূত্রের খবর, কেরল পুলিশ কান্নুর জেলার পয়ইলুরে ওই দুই আরএসএস নেতা ও তাঁর আত্মীয়ের বাড়িতে তল্লাশি চালাতেই চক্ষু চড়কগাছ। পুলিশ সূত্রে খবর, স্থানীয় আরএসএস নেতা ভাদাকাইল প্রমোদ এবং তার আত্মীয় ভাদাকাইল শান্তর বাড়ি থেকে বিস্ফোরকগুলি উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যে ওই আরএসএস নেতাকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আরএসএস নেতাই এই কাণ্ডের মূল চক্রী। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে কোলাভাল্লুর পুলিশ । সূত্রের খবর, পুলিশ ইন্সপেক্টর সুমিত কুমার এবং সাব-ইন্সপেক্টর সোবিনের নেতৃত্বে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান শুরু অভিযানটি শুরু করে। ইতিমধ্যে আরএসএস নেতা ও তাঁর আত্মীয়ের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশি তদন্তে উঠে এসেছে মূলত বেআইনি বিতরণের উদ্দেশেই এত বিপুল পরিমাণ বিস্ফোরক মজুত করা হয়েছিল। ইতিমধ্যে ওই এলাকায় পুলিশি নিরাপত্তা বাড়ানো হয়েছে। পাশাপাশি বসানো হয়েছে পুলিশ পিকেটও। তবে লোকসভা ভোটের মুখে এত বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন- স্বেচ্ছাচারিতা করতে গিয়ে মুখ থুবড়ে পড়ছেন রাজ্যপাল, কটাক্ষ ব্রাত্যর

Previous article‘ইয়াদ পিয়া কি আয়ে’, উৎপল সিনহার কলম
Next articleহিমাচলে বৃষ্টি- তুষারপাত, বন্ধ তিনটি জাতীয় সড়ক-সহ ১৬৮টি রাস্তা