এজেন্সিকে ব্যবহার করে বাংলাকে টার্গেট করেছে বিজেপি, ভোট বাক্সে জবাব দেবেন জনতা: শশী পাঁজা

বাংলাকে বেছে বেছে টার্গেট করেছে বিজেপি। তাই বিভিন্ন কেন্দ্রীয় এজেন্সিকে ব্যবহার করে বাংলাকে অপমান করতে চাইছে। বাংলার মানুষই বিজেপিকে যোগ্য জবাব দেবেন। বাংলার বিরুদ্ধে বিজেপির চক্রান্ত ব্যর্থ হবেই। রবিবার হাওড়ার তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে জেলা(সদর) কর্মিসভায় এমনটাই জানালেন শিল্প এবং নারী, শিশু ও সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ শশী পাঁজা (Sashi Panja)।

এদিনের কর্মিসভায় এছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ রায়, প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি, বিধায়ক ডাঃ রাণা চট্টোপাধ্যায়, গৌতম চৌধুরি, প্রিয়া পাল, হাওড়ার মুখ্য পুর প্রশাসক ডাঃ সুজয় চক্রবর্তী, হাওড়া সদর যুব তৃণমূলের সভাপতি কৈলাশ মিশ্র সহ দলের আরও অনেকে। মন্ত্রী ডাঃ শশী পাঁজা বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গ্যারাণ্টি সম্পূর্ণ মুখ থুবড়ে পড়েছে। বাংলার মানুষের জন্য কোনও কাজই করেনি বিজেপি। এই রাজ্যের বিজেপির সাংসদরা সংসদে একবারও প্রশ্ন তুলে জানতে চায়নি ১০০ দিনের কাজ, আবাস যোজনার মতো প্রকল্পে এখানকার গরীব মানুষের ন্যায্য পাওনা কেন কেন্দ্রীয় সরকার আটকে রেখেছে। উল্টে ওরা বাংলার মানুষের প্রাপ্য টাকা না দেওয়ার জন্য কেন্দ্রের কাছে দরবার করেছে।ভোটের বাক্সে যোগ্য জবাব দিয়ে দেবেন মানুষ।

মন্ত্রী বলেন, বিজেপির প্রার্থীরাও লক্ষ্মীর ভান্ডারের সুবিধা পাচ্ছেন। বাংলার প্রতি কেন্দ্রের বিজেপি সরকারের বঞ্চনার জবাবও বাংলার মানুষ এই ভোটেই বিজেপিকে সুদে আসলে মিটিয়ে দেবে।

আরও পড়ুন- দেশের মধ্যে প্রথম! এবার থেকে নির্মাণ সংক্রান্ত তথ্য জনসমক্ষে প্রকাশ করবে কলকাতা পুরসভা

Previous articleবিএফসিকে ২-১ গোলে হারিয়ে প্লে-অফের আশা বাঁচিয়ে রাখল ইস্টবেঙ্গল
Next articleবিজেপিতে যোগ দিয়েই ২৫ ‘দুর্নীতিগ্রস্ত’ নেতা ছাড় পেয়েছেন! বিস্ফোরক প্রতিবেদন ইন্ডিয়ান এক্সপ্রেসের