গুজরাতের বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে কী বললেন লখনৌর নতুন তারকা যশ ঠাকুর?

রবিবার রাতে মাত্র এক ওভার বল করেই চোটের কারণে উঠে যান মায়াঙ্ক যাদব।

গতকাল গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ৩৩ রানে জয় পায় লখনৌ সুপার জায়ান্ট। সৌজন্যে যশ ঠাকুর। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ৩০ রান দিয়ে নিয়েছেন ৫ উইকেট। চলতি আইপিএলে এটিই প্রথম ৫ উইকেটের নজির।আর নিজের এই পারফরম্যান্সে উচ্ছ্বসিত যশ। বললেন , পাঁচ উইকেট পেয়ে আর ম্যাচের সেরা হয়ে খুশি।

রবিবার রাতে মাত্র এক ওভার বল করেই চোটের কারণে উঠে যান মায়াঙ্ক যাদব। মায়াঙ্ক উঠে যাওয়ায় যশকে এই ম্যাচে বাড়তি দায়িত্ব দিয়েছিলেন লখনৌ অধিনায়ক লোকেশ রাহুল। সেই দ্বায়িত্ব একেবারে কাটায় কাটায় পালন করেন যশ। ম্যাচ শেষে যশ বলেন, “ মায়াঙ্ক চোট পেয়ে বেরিয়ে যাওয়ার পরে রাহুল ভাই বলেছিল, এটা তোমার দিন। বল হাতে দলকে জেতাও। শুধু নিজের উপর ভরসা রাখো। নিজের পরিকল্পনা অনুযায়ী বল করো। সেটাই করেছি। এই প্রথম গুজরাতকে হারিয়েছি আমরা। তাই এই জয় আরও ভাল লাগছে।” এরপর নিজের পারফরম্যান্স নিয়ে যশ বলেন, “ পাঁচ উইকেট পেয়ে আর ম্যাচের সেরা হয়ে খুশি। গিলের বিরুদ্ধে আমার নিজস্ব পরিকল্পনা ছিল। কে এল রাহুলও সাহায্য করেছে। আর সেটাই কাজে লেগে গেল।”

গতকাল, ৩০ রানে পাঁচ উইকেট নিয়ে ম্যাচের সেরা হওয়ার পাশাপাশি লখনউয়ের নতুন তারকা পেসার তৈরি করেছেন নতুন রেকর্ড। চলতি আইপিএলে প্রথম বোলার হিসেবে মেডেন ওভারে দুই উইকেট তোলেন যশ। ম্যাচের ১৫তম ওভারে এই রেকর্ডটি গড়েন তিনি।

আরও পড়ুন- বিএফসিকে হারিয়ে কী বললেন লাল-হলুদ কোচ কার্লোস কুয়াদ্রাত?

Previous articleটিডিপি-বিজেপি-জনসেনা জোট অন্ধ্রে ক্ষমতায় এলেই সস্তায় মদ, ঘোষণা চন্দ্রবাবু নায়ডুর
Next articleNIA-র ক্ষমতা অপপ্রয়োগ: দিল্লিতে কমিশন দফতরে তৃণমূলের ১০ প্রতিনিধি