নববর্ষের প্রথম দিনেই বিজেপির ‘গুণ্ডাগিরি’! সন্দেশখালিতে ভস্মীভূত ৩ তৃণমূল কর্মীর দোকান

নববর্ষের (Poila Baishakh) প্রথম দিনে ফের নতুন করে অশান্ত হয়ে উঠল সন্দেশখালি (Sandeskhali)। রবিবার তিন তৃণমূল কর্মীর পরপর তিনটি দোকানে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপি (BJP) আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। রবিবারই বসিরহাট (Basirhat ) লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা পাত্রর সমর্থনে সন্দেশখালিতে রোড-শো করার কথা রয়েছে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) । তবে তার আগে তৃণমূল কর্মীদের তিনটি দোকানে আগুন ধরিয়ে দেওয়াকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। তৃণমূলের(TMC) অভিযোগ, ভোটের আগে এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করার জন্য অশান্তি তৈরি করছে বিজেপি(BJP)। যদিও বিজেপির তরফে অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, রবিবার সকালে সন্দেশখালির ভান্ডারখালি বাজারের দুটো মনোহরি এবং একটি চায়ের দোকান সকালবেলা আগুন লেগে যায়। পরে বাজারে এসে মানুষজন দেখেন দাউ দাউ করে জ্বলছে তিনটি দোকান। আগুনে পুরো তিনটি দোকানই ভস্মীভূত হয়ে যায় বলে খবর। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। দোকান দাউদাউ করে জ্বলতে দেখে কান্নায় ভেঙে পড়েন রণজিৎ মণ্ডল, বাপ্পাদিত্য মণ্ডল এবং ইন্দ্রজিৎ মণ্ডল। তৃণমূল কর্মী তিন ভাইয়ের পাশাপাশি তিনটি দোকান ছিল।

তবে বছরের প্রথম দিনে এভাবে তিনটি দোকানে অগ্নি সংযোগের ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রণজিৎ , বাপ্পাদিত্য, ইন্দ্রজিৎরা অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবি জানান।

Previous article২৪ ঘণ্টাও কাটল না! ইজরায়েলের উপরে পাল্টা মিসাইল হামলা ইরানের
Next articleনির্বাচনী প্রচারে ত্রিশূল হাতে দিলীপ! বিধিভঙ্গের অভিযোগ তুলে কমিশনের দ্বারস্থ তৃণমূল