অভিষেকের হেলিকপ্টারে ট্রায়াল রানের সময় আয়কর দফতরের হামলা, মিলল না কিছুই

রণেভঙ্গ দিয়েছেন আয়কর দফতরের আধিকারিকরা

ভোটের আগে বিজেপির তুঘলকি আচরণ চলছেই। এবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টারে আয়কর হানা। রবিবার নববর্ষের দিন এক্স হ্যান্ডলে একটি পোস্ট করে জানিয়েছেন অভিষেক নিজেই।সোমবার ওই কপ্টারে হলদিয়া যাওয়ার কথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের। তার আগের দিনই বেহালা ফ্লাইংক্লাবে ওই কপ্টারে আচমকাই তল্লাশি চালান আয়কর দফতরের আধিকারিকেরা। যদিও তাদের সেই তৎপরাতেও মুখ পুড়েছে আয়কর দফতরের। মেলেনি কিছুই। রণেভঙ্গ দিয়েছেন আয়কর দফতরের আধিকারিকরা।

অভিষেকের নিরাপত্তারক্ষীদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয় আয়কর দফতরের আধিকারিকদের। এই প্রসঙ্গে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, বিজেপি ইচ্ছাকৃতভাবে ভোটের আগে হেনস্থা করছে, এটা তারই একটা উদাহরণ। বিজেপি পৈশাচিকভাবে আক্রমণ করছে।

এক্স হ্যান্ডলে অভিষেক এই ঘটনায় কেন্দ্রকে তোপ দেগে লিখেছেন, ‘এনআইএ-র ডিজি এবং এসপিকে সরানোর বদলে আজ নির্বাচন কমিশন এবং বিজেপি তাদের ধামাধারী আয়কর দফতরের আধিকারিকদের পাঠিয়েছিল আমার হেলিকপ্টারে তল্লাশি চালাতে। যদিও তাতে কোনও লাভ হয়নি। কারণ, কিছুই পাওয়া যায়নি।

কিছু না পেয়ে হতাশ এবং বিরক্ত আয়কর আধিকারিকেরা শেষে হেলিকপ্টারটিকেই দীর্ঘক্ষণ আটকে রেখে দেন। ওড়ার অনুমতি দেওয়া হয়নি।  অভিষেকের নিরাপত্তারক্ষীদের সঙ্গে রীতিমতো বচসাও হয় আয়কর আধিকারিকদের। তৃণমূলের অভিযোগ, বচসা চলাকালীন অভিষেকের কপ্টারটিকে আটকে রাখার জন্য হুমকিও দেন আয়কর দফতরের আধিকারিকেরা।




Previous articleবাজেট বার্তার প্রতিফলন, বিজেপির ইস্তাহারে বিরোধীদেরই অনুসরণ!
Next articleলিভ-ইন সঙ্গীকে নৃশংসভাবে খুন করে আত্মঘাতী বছর তিরিশের যুবক!