অভিষেকের কপ্টারে আয়কর তল্লাশি নিয়ে বিজেপিকে তোপ তৃণমূলের

শশী পাঁজা আরও লিখেছেন, এ রাজ্যের ডিএম, এসপিকে হটানো যায়। এনআইএ-র ডিরেক্টরকে কেন সরানো যায় না?

নববর্ষে অভিষেক এক্স হ্যান্ডলে পোস্ট করে জানিয়েছেন, তাঁর কপ্টারে তল্লাশি চালিয়েছে আয়কর দফতর। তার পরেই সরব তৃণমূল। রাজ্যের মন্ত্রী শশী পাঁজা স্পষ্টই জানিয়েছেন যে, বিজেপি আসলে ভয় পেয়েছে। সে কারণেই এ সব করছে। তাঁর কথায়, আজকের তল্লাশি এটাই প্রমাণ করে যে, বিজেপি ভয় পেয়েছে। আজ দেখলাম বাংলায় অভিষেকের চপারে তল্লাশি করতে আয়কর দফতরের আধিকারিকেরা এসেছেন। বিজেপির নির্দেশেই তৃণমূলকে বিরত করা হচ্ছে। শশী পাঁজা আরও লিখেছেন, এ রাজ্যের ডিএম, এসপিকে হটানো যায়। এনআইএ-র ডিরেক্টরকে কেন সরানো যায় না? এ জন্য কমিশনে গিয়েছিলাম আমরা। এ ভাবে নির্বাচন হয় না। আমরা লড়ব, জিতব। বিজেপি হারবে।

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেছেন, অভিষেকের চপারের ট্রায়াল রানের সময় আয়কর দফতরের আধিকারিকেরা হাল্লার রাজার মতো তল্লাশি চালিয়েছেন। কেন তল্লাশি, বলতে পারেননি। নিরাপত্তারক্ষীরা ছবি তুলতে যাচ্ছিলেন, তাঁরা দেননি। ঝগড়া করেছেন। কিছু খুঁজে পাননি আধিকারিকেরা। সব ব্যাগ খুলে তছনছ করেছেন। কী হচ্ছে? বাধা দিতে গেলে বলছেন, দেরি করাব। আটকে রাখব। কুণাল এই ঘটনার নিন্দা করেছেন। তাঁর স্পষ্ট দাবি, বিজেপি হারছে। কেন্দ্রীয় সরকার তাই সব এজেন্সিকে ‘পৈশাচিক ভাবে’ হামলা করতে পাঠাচ্ছে। তাণ্ডব করতে পাঠাচ্ছে।

তৃণমূলের রাজ্যসভার সাংসদ সাকেত গোখলে এক্স হ্যান্ডলে লিখেছেন, নির্বাচন শুরু হওয়ার পাঁচ দিন আগে প্রার্থীদের স্বাধীনভাবে প্রচার করতে দেবে না বলে মোদি এবং শাহ আয়কর দফতরকে ব্যবহার করছে মরিয়া ভাবে। নির্বাচন কমিশন স্বাভাবিক ভাবেই তাদেরই পরিষেবা দিচ্ছে, যারা তাঁদের বাছাই করে ব্যক্তিগত ভাবে নিয়োগ করেছিল। তাদের দিকেই চোখ বন্ধ করে রেখেছে। রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন লিখেছেন, বেপরোয়া লোকজন কি কপ্টারে কিছু ফল এবং মাছের স্যান্ডউইচ পেয়েছে? বিজেপিকে ‘বাংলা-বিরোধী’ বলে এক্স হ্যান্ডলে কটাক্ষ করেছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সাগরিকা ঘোষ। জানিয়েছেন, কোনও কৌশলই তৃণমূলকে থামাতে পারবে না।




Previous articleআইপিএল-এর মাঝে ভাইরাল বিরাট-গেইল-মুরলীধরনের নাচ, মন কেড়েছে নেটিজেনদের
Next articleসলমনের বাড়িতে গুলি চালানোর দায় স্বীকার! ফের হুমকি বিষ্ণোই গ্যাংয়ের