নিরাপত্তা সরিয়েছে বিজেপি, রাজ্যের দ্বারস্থ বিষ্ণুপ্রসাদ শর্মা

এই পরিস্থিতিতে তাঁর উপর হামলার আশঙ্কা করেন বিজেপি বিধায়ক। এমনকি তাঁর উপর হামলা হলে তার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী দায়ী থাকবেন বলেও দাবি করেন তিনি

প্রার্থী অসন্তোষের জেরে নির্দল প্রার্থী হিসাবে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে দাঁড়ানোয় কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা প্রত্যাহার করা হয়েছে বিষ্ণুপ্রসাদ শর্মা। এবার রাজ্যের কাছে নিরাপত্তা চাইলেন বিজেপি বিধায়ক। নিরাপত্তাহীনতায় ভোগার দাবিও জানিয়েছেন তিনি।

কার্শিয়ংয়ের বিজেপি বিধায়ককে ‘এক্স’ ক্যাটাগরির নিরাপত্তা দিয়েছিল কেন্দ্র সরকার। কিন্তু লোকসভা নির্বাচনে দার্জিলিংয়ে রাজু বিস্তাকে প্রার্থী করার পরই নির্দল হিসাবে লড়াইয়ের সিদ্ধান্ত নেন বিষ্ণুপ্রসাদ শর্মা। দার্জিলিংয়ে তাঁর প্রচারের তীব্রতা দেখে শুক্রবার তাঁর নিরাপত্তা প্রত্যাহার করে কেন্দ্র সরকার।

এই পরিস্থিতিতে তাঁর উপর হামলার আশঙ্কা করেন বিজেপি বিধায়ক। এমনকি তাঁর উপর হামলা হলে তার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী দায়ী থাকবেন বলেও দাবি করেন তিনি। এরপরই নিরাপত্তা চেয়ে দার্জিলিং পুলিশ সুপারের কাছে আবেদন করেন বিষ্ণুপ্রসাদ। নির্বাচন পরিস্থিতিতে তাঁর নিরাপত্তার বিষয়টি পর্যালোচনা করে সিদ্ধান্ত নিচ্ছে জেলা পুলিশ প্রশাসন।

 

Previous articleরাষ্ট্রসংঘে মুখোমুখি ইরান-ইজরায়েল, পিছিয়ে আসার বার্তা মহাসচিবের
Next articleরাখা যাবে না অস্ত্র, বাজানো যাবে না ডিজে! শর্তসাপেক্ষে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের