ফের কপ্টারে নজরদারি! ‘সাফাই’ দিয়ে আয়করের পরে হেলিপ্যাডে নির্বাচন কমিশন

তাঁদের দাবি, “কমিশন থেকে বলা হয়েছিল ওখানে গিয়ে বাইরে দাঁড়িয়ে থাকবেন। কাল একটা সমস্যা হয়েছিল, আপনি ওখানে গিয়ে দাঁড়িয়ে থাকবেন

তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টারে আয়কর দফতরের তল্লাশি নিয়ে কমিশনে অভিযোগ দায়ের করতেই এবার সরেজমিনে মাঠে নামল কমিশন। যদিও অভিযোগ নিয়ে কোনও উত্তর দেওয়া হয়নি কমিশনের তরফে। তবে সোমবারই দেখা গেল কমিশনের ফ্লায়িং স্কোয়াডের তিন সদস্য বেহালা ফ্লায়িং স্কোয়াডে হাজির। তাঁদের দাবি তাঁরা নির্দেশ পেয়ে সেখানে, যান এবং বাইরেই অপেক্ষা করেন।

রবিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টারে সোনা, টাকা থাকার খবর পেয়ে খুঁজতে গিয়েছিলেন বলে দাবি আয়কর দফতরের আধিকারিকদের। কিন্তু কিছু না পাওয়ায় তাঁরা ফিরে যান। তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়, এভাবে কোনও বিজেপি নেতৃত্বের হেলিকপ্টারে তল্লাশি চালানোর সাহস কী কোনও কেন্দ্রীয় নিরাপত্তা আধিকারিক পান? এই নিয়েই রবিবার বেহালা ফ্লায়িং স্কোয়াডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে কেন্দ্রীয় এজেন্সির কার্যকলাপের অভিযোগ জানানো হয় কমিশনে।

অভিযোগের কোনও উত্তর না দিয়েই সোমবার বেহালায় হাজির কমিশনের তিন সদস্যের প্রতিনিধি। তাঁদের দাবি, “কমিশন থেকে বলা হয়েছিল ওখানে গিয়ে বাইরে দাঁড়িয়ে থাকবেন। কাল একটা সমস্যা হয়েছিল, আপনি ওখানে গিয়ে দাঁড়িয়ে থাকবেন। প্রথমে একজন আধিকারিক আমাদের ভিতরে যেতে বলেছিলেন, তারপর আমি খবর নিলাম যে ভিতরে যেতে হবে না। আর কোনও নির্দেশ আসেনি”। রবিবার সমস্যার কথা আধিকারিক স্বীকার করলেও আয়কর দফতরের বিরুদ্ধে কোনও পদক্ষেপের ইঙ্গিতও কমিশনের তরফ থেকে পাওয়া যায়নি।

 

Previous articleবিজেপি নেতার কপ্টারে তল্লাশির সাহস আছে? অভিষেকের কপ্টারে তল্লাশি নিয়ে তোপ মমতার
Next articleমঙ্গলবার জনসভা-রোড শো অভিষেকের