রেজিনগরে রামনবমীর মিছিলে ব্যাপক অশান্তি! অধীরকে গো-ব্যাক স্লোগান!

শক্তিপুর থানার ওসি-সহ তিনজন পুলিশ কর্মী আহত হয়েছেন। শক্তিপুর জুড়ে ১৪৪ ধারা। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য দু-কম্পানি সেন্ট্রাল ফোর্স মোতায়েন করা হয়েছে

রাম নবমীর মিছিলকে কেন্দ্র করে ব্যাপক অশান্তি মুর্শিদাবাদের রেজিনগরে। বিজেপি ও কংগ্রেস সমর্থকদের মধ্যে মধ্যে সংঘর্ষ ও বোমাবাজি। ভাঙচুর করা হয় দোকানপাট। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ। মুড়ি মুরকির মতো শুরু হয় ইটবৃষ্টি!
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাসের সেল ফাটায় পুলিশ। এই ঘটনায় আহত বেশ কয়েকজন পুলিশ কর্মীও। আহত কর্মীদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে দেখতে যান বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী। প্রদেশ কংগ্রেস সভাপতিকে দেখে “গো ব্যাক স্লোগান” দেয় বিজেপি। যার জেরে হাসপাতালেই মেজাজ হারিয়ে ফেলেন অধীর চৌধুরী। ধাক্কা দেন বিজেপির বহরমপুর সাংগঠনিক জেলা সভাপতি শাখারব সরকারকে। মুর্শিদাবাদ জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি শিলাদিত্য হালদার বিজেপি কর্মী সমর্থকদের মারধর করেন বলে অভিযোগ। পরিস্থিতি রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে।
পরিস্থিতি নিয়ন্ত্রণে ডাকা হয়েছে তিন কোম্পানি বাহিনী। ঘটনাস্থল পরিদর্শনে জেলা পুলিশ সুপার ও জেলাশাসক। এলাকায় বিশাল পুলিশবাহিনী তল্লাশি অভিযান চালাচ্ছেন। ইতিমধ্যেই বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। শক্তিপুর এর ঘটনায় দুজনকে পুলিশ গ্রেফতার করেছে। শক্তিপুর থানার ওসি-সহ তিনজন পুলিশ কর্মী আহত হয়েছেন। শক্তিপুর জুড়ে ১৪৪ ধারা। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য দু-কম্পানি সেন্ট্রাল ফোর্স মোতায়েন করা হয়েছে।

 

Previous articleচরম গরম ও তাপপ্রবাহের সতর্কবাণী, সকাল ১১ টা থেকে বিকেল চারটে পর্যন্ত বাইরে না বেরনোর পরামর্শ
Next articleফের রক্তাক্ত জম্মু-কাশ্মীর, জঙ্গিদের গুলিতে নিহত পরিযায়ী শ্রমিক