আদালতে রেজাল্ট দেখতে চাইলেন মানিক, ইডি-র তদন্তে প্রশ্ন বিচারকের

ইডি-র উত্তরে বিচারক প্রশ্ন করেন কীসের ভিত্তিতে তারা রেজাল্ট ছাড়া দাবি করছেন ওই ৩২৫ জনকে ফেল করা সত্ত্বেও টাকার বিনিময়ে পাশ করিয়ে দেওয়া হয়েছে

নিয়োগ মামলায় যাদের চাকরি বাতিলের দাবি তুলেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, সেই চাকরি হারানো নিয়োগপ্রার্থীদের রেজাল্ট দেখানোর দাবি আদালতে জানালন মানিক ভট্টাচার্য। শনিবার শুনানি চলাকালীন ইডি-র কাছে মানিক ভট্টাচার্য। উত্তরে ইডি প্রসঙ্গ সিবিআইয়ের দিকে ঠেলে দেয়। শনিবারও বিচার প্রক্রিয়ার মাধ্যমে সত্য উদঘাটনের দাবি জানান মানিক।

প্রাথমিকের চাকরিপ্রার্থীদের মধ্যে ৩২৫ জন ফেল করা সত্ত্বেও চাকরি পেয়েছে বলে দাবি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার। শনিবার মামলার শুনানি চলাকালীন প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্য আদালতের কাছে আবেদন জানান, যে ৩২৫ জনের চাকরি নিয়ে অভিযোগ তোলা হয়েছে তাদের রেজাল্ট নিশ্চয়ই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি-র কাছে আছে। তাহলে তা পেশ করা হোক। তাঁর আবেদনে ইডি-র জবাব ছিল, এই মামলার তদন্ত সিবিআই করছে। ইডি কেবল আর্থিক দুর্নীতির তদন্ত করছে।

ইডি-র উত্তরে বিচারক প্রশ্ন করেন কীসের ভিত্তিতে তারা রেজাল্ট ছাড়া দাবি করছেন ওই ৩২৫ জনকে ফেল করা সত্ত্বেও টাকার বিনিময়ে পাশ করিয়ে দেওয়া হয়েছে। আদালত থেকে বেরিয়ে মানিক ভট্টাচার্য এরপরই মারাত্মক দাবি করেন ইডি-র নামে। তিনি বলেন ইডি আদৌ এই মামলায় কোনও তদন্ত করেনি। ইডি মানিকের দাবির ভিত্তিতে কোনও তথ্য প্রমাণ না দেখাতে পারায় মানিকের দাবি আরও জোরালো হয়।

Previous articleগরিবের মাথায় ছাদ, চলবে লক্ষ্মীর ভাণ্ডার: মোদিকে কটাক্ষ করে তৃণমূলের গ্যারান্টি শোনালেন অভিষেক
Next articleগরমের জের, সংবাদ পাঠের মাঝেই অচৈতন্য কলকাতা দূরদর্শনের সঞ্চালিকা!