শাস্তি পাওয়ার পরও রাগ কমছে না বিরাটের, এবার বোঝালেন ইঙ্গিতে

বিরাটের আউট নিয়ে সোশাল মিডিয়ায় একটি পোস্ট করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কাইফ। সেখানে দুটি ছবি পোস্ট করেন কাইফ।

শাস্তি পাওয়ার পরও রাগ কমছে না বিরাট কোহলির। গত রবিবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আউট হওয়ার পরই রাগে ফেঁটে পরেন কোহলি । আম্পায়রদের সঙ্গে ঝামেলায় জড়ান তিনি। এর ফলে শাস্তিও হয় তাঁর। ম্যাচ ফির অর্ধেক জরিমানাও হয় কোহলির। কিন্তু এত কিছুর পরও রাগ কমছে না বিরাটের। নিজে কোনও মন্তব্য না করলেও সোশাল মিডিয়ায় ইঙ্গিতের মাধ্যমে নিজের মনোভাব বুঝিয়ে দিচ্ছেন আরসিবির প্রাক্তন অধিনায়ক।

বিরাটের আউট নিয়ে সোশাল মিডিয়ায় একটি পোস্ট করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কাইফ। সেখানে দুটি ছবি পোস্ট করেন কাইফ। সেখানে তিনি লেখেন, “বিরাটের আউটের বলটা পরিষ্কার বিমার ছিল। যা খেলার অযোগ্য। আর যেই বলটা ধোনির ব্যাটের তলা দিয়ে যায়, সেটাকে ওয়াইড দেওয়া হয়। ক্যামেরা, রিপ্লে, প্রযুক্তি সবই আছে, তবু এরকম ভুল কী করে হয়? অত্যন্ত নিম্নমানের আম্পায়ারিং।” আর মহম্মদ কাইফের এই পোস্টে লাইক দেন খোদ বিরাট কোহলি। যার পরেই ক্রিকেট ভক্তদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে। যে তিনি এখনও তাঁর আউট মেনে নিতে পারেননি। মুখে না বললেও ইঙ্গিতের মাধ্যমে তা বুঝিয়ে দিচ্ছেন কোহলি।

গত রবিবার কলকাতার বিরুদ্ধে ম্যাচ ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। প্রথমে ব্যাট করে ২২২ রান করে কেকেআর। সেই রান তাড়া করতে নেমে ৯ বলে ১৮ রান করে আউট হয়ে যান বিরাট। হর্ষিত রানার বিমারে ব্যাট ছোঁয়ান তিনি। বল চলে যায় হর্ষিতের হাতেই। আম্পায়ার আউট দেন। বিরাট মনে করেন বল তাঁর কোমরের উপরে ছিল। তিনি নো বলের দাবি করতে থাকেন। মাঠের দুই আম্পায়ার সিদ্ধান্ত নেওয়ার জন্য সাহায্য নেন তৃতীয় আম্পায়ারের। তৃতীয় আম্পায়ারও আউটের সিদ্ধান্ত বহাল রাখেন। যা মানতে পারেননি বিরাট। তিনি মাঠের আম্পায়ারদের সঙ্গে তর্ক করেন। ডাগআউটে গিয়েও ক্ষোভ প্রকাশ করেন। তাঁর জরিমানাও হয় কোহলির।

আরও পড়ুন- রাজস্থানের কাছে ম্যাচ হেরে কী বললেন মুম্বই অধিনায়ক হার্দিক পান্ডিয়া?

Previous articleBJP-কে পাহাড়ে ১০ বছরের রিপোর্ট কার্ড পেশের চ্যালেঞ্জ অভিষেকের, ১১টি জনজাতিকে প্রতিশ্রুতি
Next articleনির্বাচনী প্রচার থেকেই চাকরিহারাদের পাশে দাঁড়ানোর বার্তা রচনার!