বালি ব্রিজ থেকে মরণঝাঁপ! সাতসকালে যুবকের কীর্তিতে চাঞ্চল্য, চলছে তল্লাশি

বুধবার সকালে আচমকাই দুর্ঘটনা! সাতসকালে বালি ব্রিজ (Bally Bridge) থেকে গঙ্গায় (Ganga) যুবকের ঝাঁপ দেওয়াকে কেন্দ্র করে রীতিমতো অশান্ত হয়ে ওঠে পরিস্থিতি। প্রত্যক্ষদর্শীদের মতে, বুধবার সকালে বাইক নিয়ে বালি ব্রিজে এসেছিলেন ওই যুবক। ব্রিজের উপর বাইক দাঁড় করিয়ে বসেছিলেন তিনি। কিন্তু কিছুক্ষণের মধ্যে আচমকাই ছুটে গিয়ে রেলিং টপকে নদীতে ঝাঁপ মারেন ওই যুবক। মুহুর্তের মধ্যে উত্তপ্ত হয়ে উঠেছে পরিস্থিতি। নিখোঁজ যুবকের খোঁজে ইতিমধ্যে তল্লাশি শুরু হয়েছে। তবে ওই যুবক সাঁতার জানতেন কী না তা জানা যায়নি।


প্রতিদিনই হাওড়ার বালি ব্রিজে প্রাতঃভ্রমণ করতে আসেন অনেকে। এদিন প্রাতঃভ্রমণের সময়ে ওই যুবককে বাইক দাঁড় করিয়ে বসে থাকতে দেখেছিলেন কয়েকজন। কিন্তু এই সবের মধ্যেই ঘটে যায় বিপত্তি। পুলিশ সূত্রে খবর, গঙ্গায় ঝাঁপ দেওয়া যুবকের নাম অজিত সাউ (৩২), তিনি আমর্হাস্ট স্ট্রিটের বাসিন্দা। পুলিশ সূত্রে খবর, বন্ধু রতনের থেকে বাইক চেয়ে বালি ব্রিজে আসেন অজিত। এদিন সেই বাইকেই বসেছিলেন তিনি। পরে সেই বাইকের উপর উঠেই নদীতে ঝাঁপ দেন। এক প্রত্যক্ষদর্শীর মতে, এদিন রেলিংয়ের ধারে একটি বাইকের উপর বসেছিলেন ওই যুবক। তাঁকে দেখে বেশ মনমরাও লাগছিল। আচমকাই বাইকের উপর উঠে গঙ্গায় ঝাঁপ মারেন ওই যুবক। ঘটনা দেখে হতবাক হয়ে যান সেখানে উপস্থিত প্রাতর্ভ্রমণকারীরা। সঙ্গে সঙ্গে রিভার ট্র্যাফিক পুলিশে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে এসে পৌছয় বালি থানার পুলিশ। শুরু হয় তল্লাশি।

ইতিমধ্যে বাইকের মালিক রতনকে দক্ষিণেশ্বর থানায় ডেকে পাঠানো হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে অজিত সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করতে চায় পুলিশ। অন্যদিকে অজিতের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

Previous article“সুকান্তদা, তোমার নেতাদের বাংলাটা শেখাও!” বিজেপি রাজ্য সভাপতিকে টুইট খোঁচা দেবের
Next articleভোট বঙ্গে কর্পোরেট প্রচার পরিকল্পনায় বিরোধীদের ১০ গোল তৃণমূলের