প্রেমে হাবুডুবু , অপরাজিতাকে বিয়ে করতে চান শাশ্বত! অস্বস্তি দুই পরিবারে

একেবারে রোমিও স্টাইলে অপরাজিতাকে বিয়ে করার প্রস্তাব দিয়েছেন শাশ্বত। কিন্তু দুই পরিবার রাজি নয়। তবে বন্ধু থেকে সমবয়সী সকলেই পাশে আছেন বটে। এই বিয়ে নিয়ে উত্তেজিত দুই পরিবারের বর্তমান প্রজন্মও।

প্রেম ব্যাপারটা বড় অদ্ভুত। বয়স যাই হোক, প্রেম কখনওই সমাজের কোনও বাধা মানে না। তাই কখন কার প্রেমে কে পড়ে যায় এটা আগে থেকে বলা মুশকিল। এই যেমন টলিপাড়ায় (Tollywood) এই মুহূর্তে জোর আলোচনা। অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। এখানে ওখানে দুজনকে একান্তে দেখাও যাচ্ছে। ব্যাপারটা নাকি ছাদনাতলা পর্যন্ত গড়াতে চলেছে! কেসটা কী? আসলে এতক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন লাইট ক্যামেরা অ্যাকশনের জগতে, যা হয় সবটাই অভিনয়। এক্ষেত্রেও তেমনটাই ঘটেছে।

‘এটা আমাদের গল্প’- এখানে আমরা মানে শাশ্বত চট্টোপাধ্যায় আর অপরাজিতা আঢ্য (Saswata Chatterjee – Aparajita Adhya)। এই বৈশাখে বেশি বয়সের বন্ধুত্ব আর প্রেমের অন্য অনুভূতি আসছে বড় পর্দায়। সিনেমার ট্রেলারের একটি দৃশ্যে দেখা যায় একেবারে রোমিও স্টাইলে অপরাজিতাকে বিয়ে করার প্রস্তাব দিয়েছেন শাশ্বত। কিন্তু দুই পরিবার রাজি নয়। তবে বন্ধু থেকে সমবয়সী সকলেই পাশে আছেন বটে। এই বিয়ে নিয়ে উত্তেজিত দুই পরিবারের বর্তমান প্রজন্মও। শেষমেশ কি তাঁদের বিয়ে হবে? সেটা এখনই জানা যাবে না। আরেকটু অপেক্ষা করতে হবে। শাশ্বত এবং অপরাজিতাকে পর্দায় প্রেম করিয়েছেন অভিনেত্রী মানসী সিনহা (Manasi Sinha)। তিনি এখন পরিচালকের ভূমিকায়। দুই অভিনেতারই চুলে পাক ধরিয়ে এক অন্যরকম প্রেমের গল্প তুলে ধরতে চাইছেন তিনি। ট্রেলার ইতিমধ্যেই মন ছুয়ে গেছে দর্শকের। শাশ্বত-অপরাজিতার গল্প এই শহরের আনাচে-কানাচে অনেকের মধ্যেই ছড়িয়ে আছে। এবার সিলভার স্ক্রিনে তা দেখার অপেক্ষা মাত্র।

 

Previous articleটেটের প্রশ্নপত্রে সত্যিই ভুল ছিল? খতিয়ে দেখতে কমিটি গঠনের নির্দেশ বিচারপতি মান্থার
Next articleহাইকোর্টের চাকরি বাতিলের রায়কে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে রাজ্য