উদয়ন গুহের কাছে ৫ কোটি টাকা চেয়ে হুমকি চিঠি, মন্ত্রী বললেন “ভয় পাই না”!

কামতাপুর লিবারেশন অর্গানাইজেশনের (কেএলও) সংগঠনের লেটার প্যাডে এই হুমকি চিঠি পাঠানো হয়েছে

লোকসভা নির্বাচনে গত ১৯ এপ্রিল রাজ্যে প্রথম দফায় ভোট গ্রহণ হয়েছে কোচবিহারে। ওইদিন পুরোটাই সংবাদের শিরোনামে ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। কোচবিহার লোকসভা কেন্দ্রের ভোট মিটেছে। কিন্তু ফের শিরোনামে উদয়ন গুহ। এবার উত্তরবঙ্গ উয়ন্নয়ন মন্ত্রীর কাছে একটি হুমকি চিঠিকে এসেছে। আজ, বুধবার সকালে সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই চিঠি পোস্ট করেছেন উদয়ন গুহ। যা নিয়ে চাঞ্চল্য জেলার রাজনৈতিক মহলে। কামতাপুর লিবারেশন অর্গানাইজেশনের (কেএলও) সংগঠনের লেটার প্যাডে এই হুমকি চিঠি পাঠানো হয়েছে।

উদয়ন গুহকে কেএলও-র তরফে দেওয়া হুমকি চিঠিতে লেখা হয়েছে, ১৯৯৩ সাল থেকে তারা এই যুদ্ধ চালিয়ে আসছেন। তার সহযোগিতা করার জন্য আগামী ১০ দিনের মধ্যে ৫ কোটি টাকা দেওয়ার আবেদন জানানো হয়েছে।

বুধবার সকাল ৯টা নাগাদ একটি হোয়াটসঅ্যাপ নম্বর থেকে ওই হুমকি চিঠি দেওয়া হয় উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীকে। হুমকি চিঠির এই ঘটনায় কোচবিহারের রাজনৈতিক ও পুলিশ মহলে শোরগোল পড়ে গিয়েছে। ইতিমধ্যেই বিষয়টি পুলিশকে জানিয়েছেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। এদিন তিনি জানান, “সকালে হোয়াটসঅ্যাপে চিঠি এসেছে। আমি টাকা দিচ্ছি না। আমি ভয়ও পাচ্ছি না। তবে পুলিশ তদন্ত করলেই গোটা বিষয়টি পরিষ্কার হবে।




 

 

Previous articleরামকৃষ্ণ মঠ ও মিশনের সপ্তদশ অধ্যক্ষ গৌতমানন্দ মহারাজ
Next articleসলমন হামলায় ব্যবহৃত দ্বিতীয় বন্দুক উদ্ধার! পুলিশের হাতে আরও তথ্য