তৃণমূলকে ফাঁসাতে ১০ দিনের মধ্যে কেশপুরে খুন হবে বিজেপি কর্মী! আশঙ্কা দেবের

আগামী ২৫ মে ষষ্ঠ দফায় ঘাটাল কেন্দ্রে ভোটগ্রহণ। প্রকৃত অর্থে এই তারকা কেন্দ্রে জোরকদমে চলছে প্রচার। ঠিক তার আগেই চাঞ্চল্যকর মন্তব্য করলেন ঘাটালে তৃণমূলের তারকা প্রার্থী তথা বিদায়ী সাংসদ দেব। তাঁর আশঙ্কা ১০ থেকে ২০ মে-র মধ্যে কেশপুরে খুন হতে পারেন এক বিজেপি কর্মী। এবং সেই হত্যাকাণ্ডে নাম জড়িয়ে দেওয়া হতে পারে তৃণমূলের। ভোটে জিততে তাঁর বিজেপি প্রার্থী এই ষড়যন্ত্র রচনা করছেন। নিজের দলের লোককে খুন করে তৃণমূলের উপর দায় চাপানোর জন্য এমন নোংরা ও ভয়ঙ্কর ষড়যন্ত্র রচনা করছেন ঘাটালের বিজেপি প্রার্থী।

কেশপুরের মাটিতে দাঁড়িয়েই এমন চাঞ্চল্যকর দাবি করেন দেব। তাঁর কথায়, “এখানে বিজেপির যিনি প্রার্থী এবং বিজেপি দল যে ভাবে ঘাটাল লোকসভা কেন্দ্রে জেতার জন্য মরিয়া হয়ে উঠেছে, আমাদের কাছে খবর রয়েছে, কেশপুরে তাঁরা কোনও একটা গভীর ষড়যন্ত্র করেছেন। নিজেদের লোককে মেরে তার দোষ আমাদের লোককে দিয়ে একটা অশান্তি সৃষ্টি করে ভোট করানোর চেষ্টা করবে।”

তৃণমূল কর্মীদের সতর্ক করে দেবের বার্তা, “বড় ষড়যন্ত্র করার পরিকল্পনা চলছে বিজেপি প্রার্থী ও তাদের দলের। আমি আগে থেকে বলে রাখছি, এ রকম একটা ঘটনা কেশপুরে ঘটতে চলেছে। আমি কেশপুরে ১০ বছর ধরে শান্তি রেখেছি। শান্তি রাখার চেষ্টা করেছি। জেতার জন্য বিজেপি প্রার্থী এবং তার দল যে ভাবে উঠে পড়ে লেগেছে, যে ভাবে সন্ত্রাস করার চেষ্টা করবে, সে কথা আমি আগাম জানিয়ে রাখলাম সংবাদমাধ্যমে, প্রশাসনের কাছে এবং নির্বাচন কমিশনের কাছে।”




 

Previous articleসলমন খানের স্টাইলেই আন্তর্জাতিক গায়ক ড্রেকের বাড়িতে হামলা, গুলিতে জখম ১
Next articleরাজনৈতিক আন্দোলন ছিল না সন্দেশখালিতে! মুখ খুললেন প্রতিবাদী পাপিয়া