“রামমন্দিরেই থেমে থাকব না”, ধর্মের রাজনীতিতে ফের শান অসম মুখ্যমন্ত্রী হিমন্তের

কংগ্রেস এসে আবার রামমন্দিরের জায়গায় বাবরি মসজিদ বানাতে পারে। আমাদের নিশ্চিত করতে হবে যাবে আমাদের দেশে আর কখনও বাবরি মসজিদ না তৈরি হয়

আবার বেফাঁস বিজেপি। একের পর এক ধর্মীয় উস্কানিমূলক বক্তব্য দেওয়ায় ইতিমধ্যেই কাঠগড়ায় নরেন্দ্র মোদি, অনুরাগ ঠাকুরের মত নেতারা। এবার সেই তালিকায় অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা (Himanta Biswa Sarma)। উন্নয়নমূলক বা কোনও ধরনের রাজনৈতিক বক্তব্য যে বিজেপির জনবিরোধী নীতির থেকে সাধারণ মানুষের দৃষ্টি ঘোরাতে পারছে না, তা বুঝেই ক্রমশ আরও ধর্মীয় মেরুকরণের দিকে ঝুঁকছেন বিজেপি নেতারা। এবার বাবরি মসজিদ-রামমন্দির প্রসঙ্গ টেনে রাজনীতির খেলায় হিমন্ত বিশ্বশর্মা।

বিজেপির তারকা প্রচারক (star campaigner) হিসাবে ওড়িশা-বাংলায় সভা করার দায়িত্ব পেয়েছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। ওড়িশার (Odisha) মালকানগিরি জনসভাতেই বেফাঁস হিমন্ত বলে ফেললেন, “লোকে আমাকে প্রশ্ন করে বিজেপির ৪০০ আসন কেন দরকার। কংগ্রেস এসে আবার রামমন্দিরের জায়গায় বাবরি মসজিদ বানাতে পারে। আমাদের নিশ্চিত করতে হবে যাবে আমাদের দেশে আর কখনও বাবরি মসজিদ না তৈরি হয়, তাই মোদিজিকে ৪০০ আসন দিতে হবে।”

সেই সঙ্গে তিনি আরও যোগ করেন, “ভয় পেয়ে কংগ্রেস (Congress) আর রামমন্দিরের কথা বলে না। কারণ কংগ্রেস জানে যে রামমন্দিরেই আমরা থেমে থাকব না। রামমন্দিরের মতো দেশের সব মন্দিরকে আমাদের মুক্ত করতে হবে। আমাদের অ্যাজেন্ড আরও লম্বা। আমাদের আরও এগিয়ে যেতে হবে।”

Previous articleশুধু কেজরি নন, আবগারি দুর্নীতি মামলায় অভিযুক্ত গোটা AAP! চার্জশিট দেবে ED
Next articleকলকাতা পুলিশের হাতে গঙ্গার জেটি গ্যাং- এর মাথা, ‘জল-লুটেরা’কে জেরা তদন্তকারীদের