রবীন্দ্রনাথের জন্মদিনে ভুল বানানে ভুল কবির গান পোস্ট করে বিপাকে নুসরত!

এবার পঁচিশে বৈশাখ বিশ্বকবির জন্মদিনে (Rabindranath Tagore's Birthday) শুভেচ্ছা জানাতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় এমন এক ক্যাপশন পোস্ট করলেন যা আদতে রবি ঠাকুরের লেখাই নয়।

ভুলের পর ভুল করেই চলেছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। কিন্তু তাই বলে বাঙালির প্রাণের পুরুষের জন্মদিনে এত বড় কাণ্ড ঘটাবেন তিনি, সেটা বোধহয় ভাবতে পারেননি অনুরাগীরা। কয়েকমাস আগেই ১৪৪ ধারাকে ১৭৪ ধারা বলে ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী। এবার পঁচিশে বৈশাখ বিশ্বকবির জন্মদিনে (Rabindranath Tagore’s Birthday) শুভেচ্ছা জানাতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় এমন এক ক্যাপশন পোস্ট করলেন যা আদতে রবি ঠাকুরের লেখাই নয়। এরপরই নেটিজেনদের কটাক্ষের শিকার নায়িকা।

বৃহস্পতিবার রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বিশ্বকবির গান, কবিতা এবং বিভিন্ন লেখার অংশ উদ্ধৃত করে শুভেচ্ছা জানিয়েছেন সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি। এই তালিকায় ছিলেন টলিউড অভিনেত্রী নুসরতও। অভিনেত্রী যে ছবিটি পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে, শাড়ি পরে বাগানে ফুলের গায়ে হাত বোলাচ্ছেন তিনি। আর এই ছবির ক্যাপশনে ভুল বানানে ”আমার ভিতর বাহির অন্তরে অন্তরে” গানটি লেখা। নেটাগরিকেরা বানান ভুলের বিষয়টি ধরিয়ে দিয়েছেন। পরামর্শ দিয়েছেন, সংশোধন করে নেওয়ার জন্য। আবার অনেকে ট্রোলও করছেন রবীন্দ্রজয়ন্তীতে অন্য কবির লেখা গানের পংক্তি পোস্ট করায়। সবমিলিয়ে কবিগুরুর ১৬৪-তম জন্মদিনে বাংলাদেশের প্রয়াত কবি রুদ্র মহম্মদ শহিদুল্লাহের লেখা গান দিয়ে রবি ঠাকুরকে শ্রদ্ধা জানিয়ে বিপাকে প্রাক্তন সাংসদ -অভিনেত্রী।

 

Previous articleরাজভবনের সিঁড়ি দিয়ে কাঁদতে কাঁদতে নামছেন অভিযোগকারিণী! পুলিশের হাতে চাঞ্চল্যকর ফুটেজ
Next article“আমি দীনেশ দ্বিবেদী নই”, ব্যারাকপুর থেকে গুন্ডারাজ মুক্তের লক্ষ্যে অর্জুনকে হুঁশিয়ারি পার্থর