“আমি দীনেশ দ্বিবেদী নই”, ব্যারাকপুর থেকে গুন্ডারাজ মুক্তের লক্ষ্যে অর্জুনকে হুঁশিয়ারি পার্থর

“আমি ব্যারাকপুরের মানুষের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। আমি কথা দিচ্ছি ব্যারাকপুর থেকে গুন্ডারাজ উচ্ছেদ করে, চিরশান্তি স্থাপনা করব।” এবার লোকসভা নির্বাচনে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে এমনই হাওয়া তুলে দিয়েছেন তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক। প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা হওয়ার পর থেকে দিনরাত এক করে প্রচার করে চলেছেন রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে যেমন তুলে ধরছেন মানুষের কাছে, একইভাবে কেন্দ্রীয় বঞ্চনাকেও হাতিয়ার করেছেন জোড়াফুলের প্রার্থী। তবে এবার ব্যারাকপুরে সবচেয়ে বড় হয়ে দাঁড়িয়েছে “গুন্ডারাজ” খতমের প্রতিশ্রুতি। ব্যারাকপুর থেকে নৈহাটি ভরে গিয়েছে অরাজনৈতিক ব্যানারে, যেখানে নাগরিক সমাজের একটাই আবেদন, ব্যারাকপুর থেকে গুন্ডারাজ মুক্ত করে চিরশান্তি স্থাপনা করার। বাহুবলী অর্জুন সিংয়ের গুন্ডামি, মস্তানির হাত থেকে রক্ষা করে ব্যারাকপুরের পুরোনো ঐতিহ্য ফিরিয়ে দেওয়াই লক্ষ্য পার্থর।

তৃণমূল প্রার্থীর কথায়, “আমি ব্যারাকপুরের মানুষের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আমি কথা দিচ্ছি ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে গুন্ডারাজ উচ্ছেদ করে, চিরশান্তি স্থাপনা করব। ব্যারাকপুর সুরেন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়, বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়, পন্ডিত অজয় চক্রবর্তীর মাটি। এখানে বোমা, পিস্তল নিয়ে গুণ্ডারাজ চলবে না। ৯৩টি ফৌজদারি মামলায় অভিযুক্ত অর্জুন সিংকে এখান থেকে পালাতে হবে। বাংলার মাটিতে ওনার জায়গা হবে না। ভুলে যাবেন না, আমি পার্থ ভৌমিক, দীনেশ ত্রিবেদী নই। আমি যদি মানুষের দ্বারা নির্বাচিত হয়ে আসি তাহলে গুন্ডামি, মস্তানি সব বন্ধ হয়ে যাবে।”

তিনি সাংসদ নির্বাচন হলে ব্যারাকপুরের কৃষ্টি সংস্কৃতি ফিরিয়ে আনার পাশাপাশি গঙ্গার দু ধার দিয়ে পর্যটন কেন্দ্র তৈরি করার পরিকল্পনা নিয়েছেন পার্থ ভৌমিক।

আরও পড়ুন- রবীন্দ্রনাথের জন্মদিনে ভুল বানানে ভুল কবির গান পোস্ট করে বিপাকে নুসরত!

Previous articleরবীন্দ্রনাথের জন্মদিনে ভুল বানানে ভুল কবির গান পোস্ট করে বিপাকে নুসরত!
Next articleশুধু কেজরি নন, আবগারি দুর্নীতি মামলায় অভিযুক্ত গোটা AAP! চার্জশিট দেবে ED