মেদিনীপুরে মমতা-ম্যাজিক! আবেগে ভেসে পদযাত্রা তৃণমূল সভানেত্রীর

লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শেষ হল আজ। তার মধ্যেই অন্যান্য দফার জন্য চলছে প্রচার। ২৫মে মেদিনীপুর লোকসভা নির্বাচন। তার আগে সোমবার, দলীয় প্রার্থী জুন মালিয়াকে পাশে নিয়ে মেদিনীপুর কলেজ ময়দান থেকে গোলকুয়াচক পর্যন্ত পদযাত্রা করলেন তৃণমূল (TMC) সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। জনস্রোতে ভাসল মেদিনীপুর শহর।

এদিন তৃণমূল প্রার্থী জুন মালিয়ার সমর্থনে মেদিনীপুর কলেজ ময়দান থেকে গোলকুয়াচক পর্যন্ত পদযাত্রায় করেন মমতা। তৃণমূল (TMC) সুপ্রিমো পথে নামা মানে প্রচুর মানুষের সমাগম। এদিন জনস্রোতের সাক্ষী থাকল মেদিনীপুর শহর। পদযাত্রায় ভিড় উপচে ভিড়। শহরের সব ওয়ার্ডের কর্মী সমর্থকরা এই পদযাত্রায় অংশ নেন। মমতার কর্মসূচি ঘিরে উন্মাদনা ছিল তুঙ্গে। যুব আর মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীরাও এদিন ময়দানে নামেন।

জনজোয়ারে ভাসেন তৃণমূল সুপ্রিমো। তাঁকে একঝলক দেখতে রাস্তায় মানুষের ঢল নামে। একবার তাঁকে ছুঁয়ে দেখার চেষ্টায় হাত বাড়ান অনেকেই। বেশিরভাগ মানুষকেই নিরাশ করেননি মমতা (Mamata Banerjee)। শিশুদের খুব ভালবাসেন মমতা। ভিড়ের মধ্যেও এক খুদে আদর করেন তিনি। জনস্রোত বলে দিল মেদিনীপুরে মমতা-ম্যাজিক অক্ষুন্ন।






Previous articleবিরোধীদের অশান্তির অপচেষ্টাকে রুখে দিয়ে শান্তিতেই পঞ্চম দফার ভোট গ্রহণ
Next articleকেজরিওয়ালের বিরুদ্ধে দিল্লি আদালতে বিচার বিভাগীয় হেফাজত বাড়ানোর আবেদন ইডির