“আঙুল নামিয়ে কথা বলুন”! আপ্তসহায়কের বাড়িতে ‘দাদাগিরি’ দেখাতেই হিরণকে সতর্ক করল পুলিশ 

ষষ্ঠ দফা ভোটের আগে বিপাকে ঘাটাল লোকসভা (Ghatal ) কেন্দ্রের বিজেপি (BJP) প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের (Hiran Chatterjee) আপ্তসহায়ক তমোঘ্ন দে। সূত্রের খবর, তাঁর নামে অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে তমোঘ্নর খড়্গপুরের বাড়িতে হানা দেয় পুলিশ। পুলিশ আপ্তসহায়কের বাড়ি পৌছলে খবর পেয়ে রাতেই দাসপুর থেকে খড়গপুরের তালবাগিচায় পৌঁছন হিরণ চট্টোপাধ্যায়। আর ঘটনাস্থলে পৌঁছে রীতিমতো পুলিশকে শাসানির অভিযোগ ঘাটালের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে।

মঙ্গলবার রাতে তমোঘ্ন দে-এর বাড়িতে পৌঁছয় পুলিশ। খবর পেয়ে সেখানে পৌঁছন হিরণও। এরপরই পুলিশের সঙ্গে জোর করে বাকবিতণ্ডায় জড়ান হিরণ। একসময় উপস্থিত অফিসারের উদ্দেশে হিরণকে রীতিমতে আঙুল উঁচিয়ে প্রশ্ন করতে শোনা যায়, আপনি পকেটে হাত দিয়ে কথা বলছেন কেন? আমি একজন বিধায়ক, আপনি পকেটে হাত দিয়ে কথা বলতে পারেন না। পালটা পুলিশ অফিসার হিরণকে বলেন, আপনিও আঙুল তুলে কথা বলতে পারেন না। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য খড়গপুর (Kharagpur) জুড়ে।

এদিন হিরণ গলাবাজি করে পুলিশ অফিসারকে আরও বলেন, হাইকোর্টের অর্ডার দেখান। পালটা অফিসার বলেন, হাইকোর্টের অর্ডারে তদন্ত হয় না। কেস হয়েছে, তাই তদন্তে এসেছি। এরপরই হিরণের সাফাই, আমি ঘাটাল লোকসভার প্রার্থী। আমার সেক্রেটারির মা অসুস্থ। হার্টের রোগী। তাঁর বাড়িতে রাত সাড়ে ৩টের সময় পুলিশ তদন্ত করতে এসেছে। তদন্তের কোনও কাগজ দেখাচ্ছে না পুলিশ।

এদিকে মঙ্গলবারই রাজ্যের বিরোধী দলনেতা গদ্দার শুভেন্দু অধিকারীর একটি ভাড়া বাড়িতেও হানা দেয় পুলিশ। পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে শুভেন্দু অধিকারীর একটি ভাড়া বাড়িতে পৌঁছন পুলিশ কর্মীরা। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই ওই জায়গায় হানা বলে জানান হয়েছেন পুলিশের পক্ষ থেকে।

Previous articleকলকাতায় চিকিৎসা করাতে এসে খুন বাংলাদেশের সাংসদ! নিউটাউনে উদ্ধার দেহ
Next articleগলায় গেরুয়া উত্তরীয়-বুকে পদ্ম প্রতীক! রাজ্যপালের ইস্তফা দাবি তৃণমূলের