কানপুরে চিকিৎসকের নাবালক পুত্রের গাড়ির ধা.ক্কায় বেঘোরে প্রা.ণ গেল চারজনের

পুনের ঘটনার পুনরাবৃত্তি এবার কানপুরেও। রবিবার পুনেতে মদ্যপ অবস্থায় দুই ইঞ্জিনিয়ারকে গাড়ির তলায় পিষে দিয়েছিল ১৭ বছরের এক কিশোর। সেই ঘটনায় সারা পড়ে গিয়েছে গোটা দেশে। সেই ঘটনার রেশ কাটার আগেই, এবার কাঠগড়ায় আরও এক কিশোর।তার বেসামাল গাড়ির ধাক্কায় মৃত্যু হল চার জনের। মঙ্গলবার কানপুরে ১৫ বছরের কিশোরের গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে চারজনের। জানা গিয়েছে, এই কিশোরের বিরুদ্ধে এর আগেও গুরতর অভিযোগ উঠেছে। এর আগেও ২০২৩ সালে দুই পথচারীকে পিষে দিয়েছিল ওই কিশোর। ইতিমধ্যেই ওই কিশোরকে হেফাজতে নিয়েছে পুলিশ। তাকে একটি জুভেনাইল হোমে পাঠানো হয়েছে।

অভিযুক্ত কিশোর কানপুরের এক বিশিষ্ট চিকিৎসকের ছেলে বলে জানা গিয়েছে। এই মামলার সঙ্গে সঙ্গে তাঁর বিরুদ্ধে হওয়া পুরনো মামলাও নতুন করে শুরু করা হয়েছে। অভিযুক্তের বাবার বিরুদ্ধেও মামলা করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ১৫ বছরের ওই কিশোরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ ও ৩৩৮ ধারায় মামলা রুজু করা হয়েছে। এর আগেও কিশোরের বিরুদ্ধে ৩০৪ ধারায় মামলা করা হয়েছিল।

২০২৩ সালে দুজনকে মেরে ফেলার পরে ফের আবার কী করে গাড়ি চালাতে দেওয়া হল তা নিয়ে বাবার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় চাঞ্চল্য দেখা গিয়েছে গোটা এলাকা জুড়ে।কানপুর সিটি কমিশনার অখিল কুমার বলেন, গত বছর অক্টোবরে আরও সাংঘাতিক কাণ্ড ঘটয়েছিল এই কিশোর। সেই সময় দুই পথচারীর মৃত্যু হয়। ওই পরিবারের সমালোচনায় শামিল হয়েছেন অনেকেই।

পুলিশ জানিয়েছে, ২০২৩ সালের অক্টোবরে যখন দুর্ঘটনা ঘটে, তখন সে গঙ্গা ব্যারেজে যাচ্ছিল। গাড়ির গতি অত্যধিক বেশি থাকায় বেসামাল হয়ে দুই পথচারী সাগর নিষাদ এবং আশিস রাম চরণকে ধাক্কা মারে, মৃত্যু হয় তাঁদের।

 

Previous articleঅফিসে ঢুকেই এলোপাথাড়ি গুলি প্রাক্তন কর্মীর! মৃত ২, আহত ৩
Next articleকেকেআরের ফাইনাল ম্যাচে মাঠে থাকা নিয়ে সংশয়!কেমন আছেন শাহরুখ?