থরে থরে সাজানো ৫০০ টাকার বান্ডিল! ঘাটালে নগদ ২৪ লক্ষ সহ আটক বিজেপি নেতা

ভোটের ঠিক ২৪ ঘণ্টা আগে লক্ষ লক্ষ নগদ টাকা সহ আটক এক বিজেপি নেতা। পশ্চিম মেদিনীপুরের ঘাটাল লোকসভার অন্তর্গত দাসপুর থেকে গাড়ি ও নগদ সহ আটক করা হয় ওই বিজেপি নেতাকে। জানা গিয়েছে ওই বিজেপি নেতার নাম প্রশান্ত বেরা। দাসপুরের খাকুরদায় নাকা চেকিংয়ে কাছে পুলিশ হাতেনাতে ধরে ওই বিজেপি নেতাকে। তাঁর কাছ থেকে ২৪ লক্ষ টাকা উদ্ধার হয়েছে। একটি টাটা সুমো গাড়িতে করে ওই নগদ নিয়ে যাওয়া হচ্ছিল। ওই গাড়িতে নরেন্দ্র মোদি ও বিজেপির প্রতীক সম্বলিত টি-শার্টও নিয়ে যাওয়া হচ্ছিল কর্মী সমর্থকদের জন্য।

আগামিকাল রাজ্যে ষষ্ঠ দফায় ভোট গ্রহণ। এই পর্বে দুই মেদিনীপুরের চারটি কেন্দ্র ভোট গ্রহণ রয়েছে। যেখানে বিজেপির পায়ের তলার মাটি সরে গিয়েছে। আবার এই আসনেগুলিতে কাঁথির অধিকারী পরিবারের সম্মানের লড়াই। তাই বিজেপি টাকা ছড়িয়ে ভোট কিনতে চাইছে।

সম্প্রতি, পূর্ব মেদিনীপুরের খেজুরিতে পুলিশের নাকা চেকিংয়ে ধরা পড়ে এক ব্যক্তি। ধৃতের কাছে পাওয়া যায় নগদ ৭ লক্ষ টাকা। সঙ্গে বিজেপির পতাকা, পোলিং এজেন্সের ফর্ম-সহ আর বেশ কিছু নথি। প্রতিটি খামে দশ হাজার! ভোটের মুখে বুথে বুথে টাকা বিলির পরিকল্পনা থেকেই ওই টাকা নিয়ে যাওয়া হচ্ছিল। ধৃতের নাম ছিল ইন্দ্রজিৎ দাস। পুলিশের দাবি, জেরায় ইন্দ্রজিৎ জানিয়েছেন, কাঁথিতে বিজেপি পার্টি অফিস থেকে টাকা খেজুরিতে দলের বুথ সভাপতি ও কর্মীদের বিলি করতে যাচ্ছিলেন তিনি।

আরও পড়ুন- থাণের রাসায়নিক কারখানায় বয়লার বিস্ফোরণের ঘটনায় লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা

 

Previous articleথাণের রাসায়নিক কারখানায় বয়লার বিস্ফোরণের ঘটনায় লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা
Next articleইয়াসের স্মৃতি উসকে ‘রেমাল’-র হাতছানি! বাংলা থেকে কতদূরে ঘূর্ণিঝড়? বড় আপডেট আলিপুরের