চোখের জলে মাঠ ছাড়লেন সুনীল, সংবর্ধনায় তিন প্রধান

এটাই ছিল সুনীলের শেষ আন্তর্জাতিক ম্যাচ। ম্যাচে নামলেন, গোটা ৯০ মিনিট নিজেকে আজও প্রমাণে ছিলেন তিনি।

ভারতের প্রাক্তন ফুটবলার সুনীল ছেত্রী। হ্যাঁ, আজ থেকে এটাই লেখা হবে সুনীলের সামনে। আজ যুবভারতী ক্রীড়াঙ্গনে বিশ্বকাপ কোয়ালিফার্স ম্যাচে কুয়েতের বিরুদ্ধে খেলতে নেমেছিল ভারতীয় দল। সেই ম্যাচ গোলশূন্য ড্র হয় । আর এই ম্যাচেই দেশের জার্সি গায়ে শেষ ম্যাচ খেলতে নেমেছিল সুনীল। ম্যাচ শেষে আবেগে ভাসলেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

এটাই ছিল সুনীলের শেষ আন্তর্জাতিক ম্যাচ। ম্যাচে নামলেন, গোটা ৯০ মিনিট নিজেকে আজও প্রমাণে ছিলেন তিনি। তবে গোলটা হল না, গোলশূন্য ভাবেই শেষ হল ভারত-কুয়েত ম্যাচ। আর ম্যাচ শেষে আবেগে ভাসলেন সুনীল। কান্নায় ভাসলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। ম্যাচ শেষে হাত জোরো করে গোটা মাঠ ঘুরলেন তিনি। আরও একবার মন জয় করলেন তিনি। এরপর সতীর্থরা দিলেন সম্মান। ক্যাপ্টেনকে দিলেন গার্ড অফ অনার। সেই মুহুর্তে নিজের আবেগ আর ধরে রাখতে পারলেন না সুনীল। কানায় ভেঙে পরেন ভারতের প্রাক্তন অধিনায়ক । সামাল দেন সতীর্থ গুরপ্রীত সিং সান্ধু। এরপর হাত জোর করে মাঠ ছাড়ানে সুনীল।

এদিকে ম্যাচ শেষে সুনীলকে সংবর্ধনা দেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এবং রাজ্যের মন্ত্রি ফিরাদ হাকিম। সুনীলকে বিশেষ সম্মান দেয় বাংলার তিন প্রধান। ফুল, মিষ্টি, ইলিশ মাছ দিয়ে সংবর্ধনা দেওয়া হয় ।

আরও পড়ুন- দেশের জার্সি গায়ে সুনীলের বিদায়ী ম্যাচে শুভেচ্ছা বাংলার মুখ্যমন্ত্রীর


Previous articleকং সমর্থিত তৃতীয় ফ্রন্টের সরকারের উদ্যোগ?
Next articleনিরাপত্তা শিকেয়! ভোট মিটতেই সংসদ ভবনের বাইরে আটক ৩ সন্দেহভাজন