নির্মীয়মাণ বাড়ির দেওয়াল ভেঙে বিপত্তি! চাপা পড়ে মৃত্যু শিশুকন্যার, চাঞ্চল্য মুর্শিদাবাদে

নির্মীয়মাণ বাড়ির (Under Construction Building) দেওয়াল চাপা পড়ে মর্মান্তিক পরিণতি এক শিশু কন্যার। দুর্ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের (Murshidabad) হরিহরপাড়ায়। সূত্রের খবর মৃত শিশুর নাম তাসলিম জেবা খাতুন, বয়স ৭ বছর। এদিকে স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার ডল্টনপুর এলাকায় নির্মাণ শ্রমিকেরা বাড়ি ভাঙার কাজ করছিল। সেই সময় বাড়ির নীচেই দাঁড়িয়েছিল ওই বালিকা। আচমকাই দেওয়াল ভেঙে পড়ে তাঁর উপর। পাশাপাশি এদিনের দুর্ঘটনায় এক মিস্ত্রি-সহ দুজন গুরুতর আহত হয়েছেন বলে খবর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে ঘুম থেকে উঠে মিস্ত্রিদের কাজ দেখবে বলে ঘরের মধ্যে ঢুকেছিল তাসলিম। কিন্তু সে সময় একটি বাঁশের খুঁটি ভেঙে গিয়ে হুড়মুড়িয়ে দেওয়াল ভেঙে পড়ে। তার তলায় চাপা পড়তেই সব শেষ। স্থানীয় এক স্কুলের তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করত তাসলিম। তবে এদিন নির্মাণকাজ চলাকালীন আচমকা মিস্ত্রিদের অসাবধানতায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে দেওয়াল। আর তাতেই গুরুতর জখম হয় সে। এরপরই বিষয়টি নজরে আসতে গুরুতর আহত অবস্থায় শিশুকন্যাকে হরিহরপাড়া পড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় বাবা। কিন্তু আচমকা শিশুটির শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়। যদিও সেখানে চিকিৎসা শুরু হওয়ার আগেই তাসলিম মারা যায় বলে হাসপাতাল সূত্রে খবর। পাশাপাশি বাকি দু’জনের আঘাতও তেমন গুরুতর নয় বলেই হাসপাতাল সূত্রে খবর।

এদিকে আচমকা এমন ঘটনায় তাসলিমের পরিবার-সহ গোটা এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। ইতিমধ্যে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Previous articleঋতুস্রাব আতঙ্ক নয়, খুদেদের মাঝে গিয়ে বোঝালেন শ্রেয়া-সুনিধি
Next article‘অগণতান্ত্রিক’ NDA সরকার টিকবে না, পরিবর্তনের অপেক্ষায় থাকছে INDIA: জানালেন তৃণমূল সুপ্রিমো