বিশ্বকাপ জয়ের পরও চোখেমুখে চরম হতাশা! ‘নাতাশা’ কাঁটা সরিয়ে আবেগপ্রবণ হার্দিক

দীর্ঘ ১৩ বছরের খারাপ সময় কাটিয়ে শনিবারই বিশ্বজয় করেছে ভারত (India)। টি ২০ বিশ্বকাপ (T20 World Cup) জিতে ওয়েস্ট ইন্ডিসের (West Indies) মাটিতে নয়া ইতিহাস রচনা করেছে রোহিত অ্যান্ড কোং। টিম ইন্ডিয়ার পাশাপাশি শনিবার রাত থেকেই সেলিব্রেশনে মেতেছে আপামর দেশবাসী। তবে কাপ জয়ের পর বিশ্বচ্যাম্পিয়নদের জীবনসঙ্গিনীদের বার্তা প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে সবাই নিজেদের জীবনসঙ্গীদের শুভেচ্ছার পাশাপাশি ভারতকে ট্রফি এনে দেওয়ায় তাঁদের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন। তবে ভারতীয় তারকাদের জীবনসঙ্গিনীদের মধ্যে আশ্চর্যজনকভাবে উঠে এসেছে নাতাশা স্ট্যানকোভিচের (Natasha Stankovic) নাম। তিনি ভারতের গুরুত্বপূর্ণ অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandiya) জীবনসঙ্গিনী। শনিবার ম্যাচ শেষে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েন হার্দিক। তিনি সাফ জানান, বিগত ৬ মাস দীর্ঘ মানসিক যন্ত্রণার কথা। কীভাবে সবকিছু অতিক্রম করে তিনি আজ এই পর্যায়ে এসে পৌঁছলেন তাও সাফ জানিয়েছেন ভারতীয় অলরাউন্ডার। তবে কী নাতাশার সঙ্গে সম্পর্কে পাকাপাকিভাবে বিচ্ছেদ ঘটতে চলেছে হার্দিকের? তবে কানাঘুষো শোনা যাচ্ছে সেই সম্ভাবনাই এবার সত্যি হতে চলেছে।

আইপিএলে হার্দিকের লাগাতার ব্যর্থতার পরই সম্পর্ক নিয়ে জল্পনা আরও বেড়েছিল। এমনকি নিজের ইনস্টাগ্রাম থেকে হার্দিকের সমস্ত ছবিও সরিয়ে দেন নাতাশা। বিশ্বজয়ের পরে যেখানে অন্য সমস্ত ক্রিকেটারদের স্ত্রীরা স্বামীদের প্রশংসায় পঞ্চমুখ সেখানে আশ্চর্যজনকভাবে মুখে কুলুপ নাতাশার। তবে এদিন দীর্ঘ ৬ মাসের মানসিক যন্ত্রণা কাটিয়ে বিশ্বকাপের মঞ্চ যে তাঁর কাছে নিজেকে প্রমাণ করার লড়াই ছিল তা আবেভাবে বুঝিয়ে দেন হার্দিক।

তবে ফাইনাল ম্যাচে ৭৬ রান করে জয়ের রাস্তা মসৃণ করেছেন বিরাট কোহলি। তবে বিশ্বকাপ জেতার পরই টি-২০ ক্রিকেটকে বিদায় জানিয়েছেন তিনি। কোহলিপত্নী অভিনেত্রী অনুষ্কা শর্মা বলেন, “আমার ছোট্ট মেয়েটার একটাই চিন্তা, ওরা সবাই কাঁদলে কে জড়িয়ে ধরবে? কিন্তু দেশের ১৫০ কোটি মানুষ তো ভারতীয় দলকে জড়িয়ে রেখেছে। দুরন্ত জয়। ভারতীয় দলকে অনেক অভিনন্দন”। বিরাটকে তাঁর বার্তা, “তোমাকে আমার আশ্রয় বলতে পেরে আমি কৃতজ্ঞ।” তবে শুধু অনুষ্কাই নন, খেলা দেখতে মেয়ে সামাইরাকে নিয়ে মাঠে হাজির ছিলেন রোহিতপত্নী ঋতিকা। ম্যাচ শেষ হতেই তিনি জড়িয়ে ধরেন বিশ্বজয়ী অধিনায়ককে। সোশ্যাল মিডিয়ায় তাঁর বার্তা, “অনেক কিছুই বলার আছে কিন্তু শব্দ খুঁজে পাচ্ছি না। কেবল আবেগ আর গর্ব ভারতীয় দলের জন্য।” অন্যদিকে, ম্যান অফ দ্য টুর্নামেন্ট বুমরাহর স্ত্রী সঞ্জনা গণেশনও শুভেচ্ছা জানিয়েছেন। বিশ্বকাপ হাতে স্বামী সূর্যকুমার যাদবের সঙ্গে ছবি পোস্ট করেছেন দেবিশা শেট্টিও।

Previous article‘স্বাধীন হওয়ার ইচ্ছা’, রাজ পরিবারের বিরুদ্ধে যা ছিল ডায়নার অনুপ্রেরণা
Next articleআদৌ পৃথিবীতে ফিরতে পারবেন সুনীতা? মহাকাশচারীদের প্রত্যাবর্তন নিয়ে সন্দিহান নাসা!