Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ইউরো কাপের সেমিফাইনালে ইংল্যান্ড । শনিবার রাতে কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে সুইজারল্যান্ডকে হারালো ৫-৩ গোলে । কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ডকে বাঁচালেন সাকা। আরও একবার গোল খেয়ে পিছিয়ে পড়ে ম্যাচের ৮০ মিনিটের মধ্যে সমতা ফেরায় ইংল্যান্ড।

২) চলছে উইম্বলডন । আর সেই টুর্নামেন্টে রাজকীয় সংবর্ধনা পেলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকর। এদিন উইম্বলডনে মুখোমুখি হয়েছিলেন ক্যামেরন নরি আর আলেজান্ডার জেরেভের। সেই ম্যাচ দেখতে যান সস্ত্রীক সচিন তেন্ডুলকর। আর সেখানেই সচিনকে সংবর্ধনা দেয় উইম্বলডন।

৩) বিশ্বজয়ের কয়েকদিন বাদেই লজ্জার হার ভারতের। এদিন জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে হারের মুখ দেখল টিম ইন্ডিয়া। ১৩ রানে হারে শুভমন গিলের দল। কাজে এল না রবি বিষ্ণোইর ৪ উইকেট । জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতের তরুণ ব্রিগেড । এই হারের ফলে ম্যাচের টি-২০ সিরিজে ১-০ পিছিয়ে গেল শুভমনরা।

৪) দু’গোলে এগিয়ে থেকেও কলকাতা লিগের দ্বিতীয় ম্যাচে ধাক্কা খেল মোহনবাগান সূপার জায়ান্ট। এদিন লিগের ম্যাচে ব্যারাকপুরের বিভূতিভূষণ স্টেডিয়ামে ২-২ গোলে রেনবোর কাছে আটকে গেল মোহনবাগান। প্রথমার্ধে চার গোল হয়ে গিয়েছিল। অভিজ্ঞ শিল্টন পালের ভুলে দুই ক্ষেত্রেই এগিয়ে গিয়েছিল মোহনবাগান। দুই গোলই করেন সুহেল ভাট।

৫) ফ্রান্সের বিরুদ্ধে খেলতে নেমে টাইব্রেকারে হারের মুখ দেখে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দল। এরপরই কান্নায় ভেঙে পরেন পেপে। যদিও চোখে জল না দেখা গেলেও একদম চুপ হয়ে যান পর্তুগিজ অধিনায়ক। এরপরই প্রশ্ন উঠে ইউরোর সঙ্গে সঙ্গে কি পর্তুগালের জার্সিতেও শেষ ম্যাচ খেলে ফেললেন সিআরসেভেন? আর এই নিয়ে ম্যাচ শেষে মুখ খোলেন পর্তুগাল কোচ রবার্তো মার্তিনেজ।

৬) শনিবার বার্লিনে কোয়ার্টার ফাইনালে তুরস্ককে ২-১ হারিয়ে সেমিফাইনালে উঠে গেল নেদারল্যান্ডস। শেষ চারে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে নেদারল্যান্ডস।

আরও পড়ুন- ইউরো কাপের সেমিফাইনালে ইংল্যান্ড , কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে সুইসদের হারালো ৫-৩ গোলে

 

Previous articleইউরো কাপের সেমিফাইনালে ইংল্যান্ড , কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে সুইসদের হারালো ৫-৩ গোলে
Next articleরথযাত্রার শুভেচ্ছা মমতার, যোগ দেবেন ইসকনের জন সমাবেশে