রথযাত্রার শুভেচ্ছা মমতার, যোগ দেবেন ইসকনের জন সমাবেশে

ইসকনের রথযাত্রায় যোগ দেওয়ার কথা জানিয়ে মমতা সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ইসকন কলকাতায়, আমি প্রভু জগন্নাথের শোভাযাত্রায় যোগ দেব

রবিবার রথযাত্রার দিনে শান্তি, সম্প্রীতি ও সমৃদ্ধির প্রার্থনা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। রাজ্যের সবথেকে বড় রথযাত্রা উৎসব মাহেশের রথ উৎসবের জন্যও আলাদা শুভেচ্ছা জানান তিনি। সেই সঙ্গে আগামী বছর দিঘার জগন্নাথ মন্দিরের উদ্বোধনের জন্য অপেক্ষা করার বার্তাও দেন তিনি।

রবিবার শহরে ইসকনের রথযাত্রায় যোগ দেওয়ার কথা জানিয়ে মমতা সোশ্যাল মিডিয়ায় লেখেন, কলকাতায় ইসকনের রথযাত্রায় আমি যোগ দেবো” সেই সঙ্গে সকলকে শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, “সকলকে জানাই রথযাত্রার আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। প্রার্থনা করি, প্রভু জগন্নাথের কৃপায় এই শুভদিন সকলের জন্য হয়ে উঠুক মঙ্গলময়। আজ সারা বাংলা জুড়ে লক্ষ লক্ষ মানুষ এই উৎসবে যোগ দেবেন। ঐতিহাসিক মাহেশে আমরা মন্দিরের ঐতিহ্যসম্মত পুনর্নির্মাণ করেছি।”

তবে এই বছরের রথযাত্রার দিনই পরের বছরের রথযাত্রা নিয়ে আগাম আশার কথা প্রকাশ করেন রাজ্যের মুখ্যমন্ত্রী। তিনি লেখেন, আগামীবছর এর সঙ্গে যুক্ত হবে দীঘার বিশাল রথযাত্রা!” এদিন দুপুরে কলকাতার ইসকনের আমন্ত্রণে সেখানকার রথের রশিতে টান দিয়ে রথযাত্রা উৎসবের সূচনা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Previous articleBreakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleশৃঙ্গার বেশে মা তারা, তারাপীঠে চড়বেন পিতলের রথে