বাগানে যোগ দিলেন গ্রেগ স্টুয়ার্ট , নিজের সেরা পারফরম্যান্স দিতে মরিয়া স্কটিশ ফুটবলার

মোহনবাগানে যোগ দিয়ে স্টুয়ার্ট বলেন, “আমার অনেক দিনের স্বপ্ন ছিল যে ভারতীয় ফুটবলের মক্কা কলকাতায় খেলব।

মরশুম শুরুর আগে দলকে আরও শক্তিশালী করল মোহনবাগান সুপার জায়ান্ট। মোহনবাগানে সই করলেন স্কটিশ ফুটবলার গ্রেগ স্টুয়ার্ট। আইএসএলের পরিচিত মুখ স্টুয়ার্ট।পেয়েছেন সাফল্যও। বাগানের নতুন কোচ মোলিনার পছন্দ স্টুয়ার্টকে। মোহনবাগানে এক বছরের চুক্তিতে যোগ দিয়েছেন স্কটিশ ফুটবলার। মোহনবাগান একজন অ্যাটাকিং মিডিও কাম স্ট্রাইকারের খোঁজে ছিল। গ্রেগ স্টুয়ার্ট সেই জায়গা পূরণ করবেন বলে মনে করছে টিম ম্যানেজমেন্ট।

মোহনবাগানে যোগ দিয়ে স্টুয়ার্ট বলেন, “আমার অনেক দিনের স্বপ্ন ছিল যে ভারতীয় ফুটবলের মক্কা কলকাতায় খেলব। এবার তা পূরণ হতে চলেছে। ভারতের সব ফুটবল স্টেডিয়াম এবং পরিবেশ আমার চেনা। আমি ব্যক্তিগত সাফল্যও পেয়েছি। চ্যাম্পিয়ন হওয়ার অভিজ্ঞতাও আছে। কিন্তু মোহনবাগানের মতো ঐতিহ্যশালী এবং দেশের সেরা ক্লাবের জার্সিতে মাঠে নামার রোমাঞ্চই আলাদা হতে চলেছে। মোহনবাগান টিম ম্যানেজমেন্ট আমাকে সেই সুযোগ দেওয়ায় তাদের কাছে আমি কৃতজ্ঞ।“

এর আগে গ্রেগ স্টুয়ার্ট মুম্বই সিটি এবং জামশেদপুরের জার্সিতে খেলেছেন। স্টুয়ার্ট ভারতের দুটি ক্লাবের হয়ে দু’বার আইএসএল লিগ-শিল্ড জিতেছেন। জামশেদপুরের হয়ে ১১টি এবং মুম্বইয়ের হয়ে ১০টি গোল করেছিলেন স্টুয়ার্ট। আইএসএলে সোনার বলও জিতেছিলেন তিনি। এবার বাগান শিবিরে নিজের একশো শতাংশ দিতে চান গ্রেগ স্টুয়ার্ট। ২৮ জুলাই শহরে চলে আসবেন নতুন বাগান কোচ জোসে মোলিনা। ২৯ জুলাই মোহনবাগান দিবসের দিন দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন তিনি।

আরও পড়ুন- চার বছরের চুক্তিতে লাল-হলুদে জিকসন সিং


Previous articleCrowd-বিভ্রাটে গোটা বিশ্ব, বিপর্যস্ত বিমান পরিষেবা থেকে ব্যাঙ্ক
Next article‘মানুষ ভগবান হতে চায়’, ফের প্রকাশ্যে মোদির সমালোচনায় মোহন ভাগবত