ধুন্ধুমার অ্যাকশন! ডাকাতির কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার দুই ডাকাত

পুরাতন মালদহের ভাবুক এলাকার সুখানদিঘী এলাকায় গাড়ি বদল করার চেষ্টা করে দুষ্কৃতীরা। সেই সময়ই পুলিশের সঙ্গে তাদের গুলির লড়াই চলে

মালদহের গাজোলে ডাকাতির ঘটনায় কয়েক ঘণ্টার মধ্যেই দুই ডাকাতকে গ্রেফতার করে ফেলল পুলিশ। দুষ্কৃতীদের ধাওয়া করে দক্ষিণ দিনাজপুরের দিকে যাওয়ার পথে ভাবুকের কাছে পুলিশ-দুষ্কৃতীদের মধ্যে গুলির লড়াই চলে। গুলিবিদ্ধ হয় দুই ডাকাত। তাদের গ্রেফতার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে গোটা দলকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে মালদহ পুলিশ।

গাজোলের কৃষ্ণপুর সমবায় সমিতি ব্যাঙ্কে হানা দেয় আট-দশজনের দুষ্কৃতীদল। পালানোর সময় ব্যাঙ্ককর্মী যোগেশ্বর মণ্ডলকে গুলিতে যখম করে পালায় তারা। সেই সময়ই পুলিশ দুষ্কৃতীদের পিছু ধাওয়া করে। তারা দক্ষিণ দিনাজপুরের দিকে পালানোর চেষ্টা করছে সন্দেহ করে সেই পথে এগোয় পুলিশ।

পালানোর সব ছক তৈরি থাকলেও পুলিশের সন্দেহ ছিল ডাকাতদল বাংলারই বাসিন্দা। পুরাতন মালদহের ভাবুক এলাকার সুখানদিঘী এলাকায় গাড়ি বদল করার চেষ্টা করে দুষ্কৃতীরা। সেই সময়ই পুলিশের সঙ্গে তাদের গুলির লড়াই চলে। দুই দুষ্কৃতীর পায়ে গুলি লাগলে তারা ধরা পড়ে যায়। বাকী দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Previous articleহলং বাংলো-র দায়িত্ব নিচ্ছে বন দফতর, ঘোষণা মন্ত্রী বীরবাহার
Next articleদাড়িভিট মামলা: ক্ষতিপূরণের দর কষাকষিতে ক্ষুব্ধ আদালত!