বিচ্ছেদের পরও নাতাশার ছবিতে প্রতিক্রিয়া হার্দিকের, মন কেড়েছে নেটিজেনদের

এই মুহুর্তে ছেলে অগস্ত্যকে নিয়ে বিদেশে সময় কাটাছেন নাতাশা স্ট্যানকোভিচ।

সদ্য বিবাহ বিচ্ছেদ হয়েছে ভারতীয় ক্রিকাট তারকা হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিচের। চার বছরে বিবাহিত জীবনের ইতি টেনেছেন একে অপরে। তবুও একে অপরের প্রতি ভালোবাসা আর সম্মান বাঁচিয়ে রেখেছেন হার্দিক-নাতাশা। যা মন কেড়েছে নেটিজেনদের ।

এই মুহুর্তে ছেলে অগস্ত্যকে নিয়ে বিদেশে সময় কাটাছেন নাতাশা স্ট্যানকোভিচ। যেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া পোস্ট করছেন নাতাশা।। আর সেই ছবির মধ্যেই মনের কথা ব্যক্ত করেছেন হার্দিক। যা মন কেড়েছে নেটিজেনদের। গতকাল ছেলে অগস্ত্যকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেন নাতাশা। সেখানে লিখেছেন, ‘মনটা খুশিতে ভরে গিয়েছে’। আর ছবির নিচেই প্রতিক্রিয়া দিয়েছেন হার্দিক। ক্যাপশনে একটি হার্ট ইমোজি দেন ভারতের তারকা অলরাউন্ডার। সেই সঙ্গে হাতের একটি মুদ্রাও কমেন্ট করেছেন, যাতে বোঝা যায় সব কিছু ঠিক আছে। আর এরপরই ভাইরাল হয় সেই পোস্ট। যা মন কেড়েছে নেটিজেনদের।

সম্প্রতি নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন্ন হার্দিক-নাতাশা। সেখানে তারা লেখেন, “ চার বছর একসঙ্গে থাকার পর নাতাশা ও আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। একত্রে থাকার সমস্ত রকম চেষ্টা করেছিলাম আমরা। কিন্তু হল না।

 

View this post on Instagram

 

A post shared by @natasastankovic_

Previous articleকেন্দ্রের সুপ্রিম ধাক্কা, খনিজ সম্পদের জমিতে কর বসানোর অধিকার রাজ্যের
Next articleমার্কিন নাগরিকদের ভারত ভ্রমণে নিষেধাজ্ঞা! হোয়াইট হাউসের নির্দেশিকায় মুখ পুড়ল দিল্লির