হোটেলে ঢুকে বিমানসেবিকাকে মারধরের অভিযোগ! ফের এয়ার ইন্ডিয়ার সুরক্ষা নিয়ে প্রশ্ন

ফের সংবাদ শিরোনামে এয়ার ইন্ডিয়া। লন্ডনের (London) এক হোটেলে এয়ার ইন্ডিয়ার (Air India) এক বিমানসেবিকাকে নিগ্রহের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ, ওই বিমানকর্মী হোটেলের যে ঘরে ছিলেন, সেখানে গোপনে এক ব্যক্তি প্রবেশ করেছিলেন। ঘটনায় রবিবারই বিবৃতি দিয়েছে এয়ার ইন্ডিয়া। উড়ান সংস্থা সেই অভিযোগ স্বীকার করেছে। সূত্রের খবর, অভিযুক্তের ঘরে অনুপ্রবেশের সময় বিমানসেবিকা ঘুমোচ্ছিলেন। তিনি সাহায্যের জন্য চিৎকার করলে, ওই ব্যক্তি একটি হ্যাঙার দিয়ে তাঁর উপর হামলা চালান বলে অভিযোগ। ইতিমধ্যেই ওই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে সূত্রের খবর।

যদিও ঘটনার পর থেকে ওই বিমানসেবিকাকে সবরকম সহযোগিতা ও পেশাদার কাউন্সেলিংয়ের ব্যবস্থা করা হয়েছে বলেও জানিয়েছে উড়ান সংস্থা। এয়ার ইন্ডিয়ার এক মুখপাত্র জানিয়েছেন, বিমানকর্মীদের সুরক্ষা, নিরাপত্তাকে অগ্রাধিকারের ভিত্তিতে বিবেচনা করে উড়ান সংস্থা। তিনি বলেন, একটি আন্তর্জাতিক মানের বড় হোটেলের ঘরে বেআইনিভাবে প্রবেশ করেছিলেন এক ব্যক্তি। তাতে আমাদের এক বিমানকর্মীর উপর বিরূপ প্রভাব পড়েছে। এই ঘটনায় আমরা উদ্বিগ্ন। তবে এমন কাণ্ডের পর শুধু ওই বিমানসেবিকা নয়, লন্ডনের ওই হোটেলে থাকা উড়ান সংস্থার গোটা দলেরই কাউন্সেলিংয়ের ব্যবস্থা করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

ইতিমধ্যেই ওই ঘটনার তদন্ত শুরু করেছে। উড়ান সংস্থার মুখপাত্র জানিয়েছেন, এয়ার ইন্ডিয়ার তরফে লন্ডন পুলিশকে প্রয়োজনীয় সহযোগিতা করা হচ্ছে। লন্ডনের ওই হোটেল কর্তৃপক্ষের সঙ্গেও যোগাযোগ রাখা হচ্ছে। একই সঙ্গে নিগৃহীতার পরিচয় গোপন রাখার আবেদনও জানানো হয়েছে।


Previous articleআর জি করে হামলার ঘটনায় তৎপর পুলিশ! গ্রেফতার আরও ২
Next articleএবার মুম্বাইয়ে নাইট ডিউটিতে কর্মরত মহিলা চিকিৎসককে হেনস্থা মদ্যপ রোগীর