সরকারি হাসপাতালে বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ! কংগ্রেস শাসিত কর্নাটকে গ্রেফতার যুবক

কংগ্রেস শাসিত রাজ্যে এবার এক বৃদ্ধা রোগীকে ধর্ষণের অভিযোগ! ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো অশান্ত হয়ে উঠেছে কর্নাটকের (Karnataka) চিক্কবল্লপুর জেলা।বুধবার মধ্যরাতে হাসপাতাল (Hospital) চত্বরেই ৬৫ বছরের বৃদ্ধাকে ধর্ষনের অভিযোগ। ইতিমধ্যে অভিযুক্ত বছর পঁচিশের যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ঠিক কি ঘটেছিল?

বুধবার রাতে কর্নাটকের চিক্কবল্লপুরের একটি সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য গিয়েছিলেন বৃদ্ধা। তিনি নিকটবর্তী গ্রাম থেকে এসেছিলেন বলে খবর। কিন্তু চিকিৎসার কারণে অনেক রাত হয়ে যাওয়ায় হাসপাতালেই রাত্রিবাসের সিদ্ধান্ত নেন তিনি। এরপর রাত ২টো নাগাদ চিকিৎসার জন্য হাসপাতালে এসে বৃদ্ধার উপর চড়াও হন বলে অভিযোগ। হাসপাতাল চত্বরেই বৃদ্ধাকে ধর্ষণ করে। এদিকে বৃদ্ধার চিৎকার শুনে হাসপাতাল চত্বরে অনেকেই ছুটে আসেন। বৃদ্ধাকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করা হয়। পাশাপাশি অভিযুক্তকে পুলিশ ডেকে রাতেই তাঁদের হাতে তুলে দেওয়া হয়।

এদিকে পুলিশ সূত্রে খবর, হাসপাতাল চত্বরে ধর্ষণের ঘটনাটি ঘটেছে, হাসপাতালের ভিতরে নয়। কিন্তু সরকারি হাসপাতালে এমন ঘটনা কিভাবে ঘটল? নিরাপত্তার ব্যবস্থা, সিসিটিভি সহ একাধিক বিষয় খতিয়ে দেখা হচ্ছে। এদিকে প্রাথমিক তদন্তের পর ধর্ষণের মামলা রুজু করেছে পুলিশ।


Previous article‘জনবিরোধী’ ওয়াকফ সংশোধনী বিলকে ছাড়পত্র নয়! JPC-র বৈঠকে মোদি সরকারকে তোপ বিরোধীদের 
Next articleব্রিজভূষণের বিরুদ্ধে সাক্ষী দিতে যাওয়া মহিলা কুস্তিগিরদের ওপর দিয়ে সরিয়ে নেওয়া হয়েছে নিরাপত্তা, অভিযোগ বিনেশের