স্থগিত আগামিকাল কলকাতা লিগে মোহনবাগানের ম্যাচ, কিন্তু কেন ?

আগামিকাল ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচে নামছেন মোহনবাগান। প্রতিপক্ষ পাঞ্জাব এফসি। সেই বিকেল ৪ টা থেকে।

স্থগিত আগামিকাল কলকাতা লিগে মোহনবাগান সুপার জায়ান্টের ম্যাচ। আগামিকাল কলকাতা লিগে ছিল মোহনবাগানের ম্যাচ। প্রতিপক্ষ ছিল রেলওয়ে এফসি। সেই ম্যাচ শুরু হওয়ার কথা ছিল বিকেল ৩টে থেকে। তবে সেই ম্যাচ স্থগিত রাখা হয়েছে। এদিন এমনটাই জানান হয়েছে আইএফএ-এর পক্ষ থেকে। জানান হয়েছে, প্রায় একই সময় দু’জায়গায় খেলতে হত মোহনবাগানকে। তাই কলকাতা লিগের ম্যাচের দিন বদলে দেওয়া হল।

আগামিকাল ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচে নামছেন মোহনবাগান। প্রতিপক্ষ পাঞ্জাব এফসি। সেই বিকেল ৪ টা থেকে। অপরদিকে ৩ টে থেকে কলকাতা লিগের ম্যাচ। প্রায় একই সময় দু’জায়গায় খেলতে হত মোহনবাগানকে। তাই কলকাতা লিগের ম্যাচের দিন বদলে দেওয়া হয়। এই নিয়ে আইএফএ-এর পক্ষ থেকে বলা হয়, ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনাল খেলতে মোহনবাগান দল জামশেদপুরে। একই দিনে দু’টি ম্যাচ খেলতে হত তাদের। তাই কলকাতা লিগের ম্যাচটি স্থগিত। এই ম্যাচটি পরে হবে। তবে কবে হবে ম্যাচ , সেই দিন এখনও ঘোষণা করেনি আইএফএ। দ্রুত সূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছে তারা।

আগামিকাল ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে নামছে মোহনবাগান। জিততে পারলে সেমিফাইনালে। এই ম্যাচ নিয়ে বাগান কোচ জোসে মোলিনা বলেন, “নকআউটের মতো ম্যাচে সামনে যে-ই থাকুক, জিততেই হবে। পাঞ্জাবের দলটা ভাল। ডুরান্ড কাপে কেরল, মুম্বইয়ের মতো প্রতিপক্ষের বিরুদ্ধে যে ম্যাচগুলো খেলেছে, সেখানে ভালই লেগেছে। ওদের হারানো সহজ নয়। তবে নিজেদের নিয়েও বিশ্বাস রয়েছে। আশা করি ম্যাচটা জিতব এবং দর্শকদের আনন্দও দিতে পারব।”

আরও পড়ুন- কোয়ার্টার ফাইনালে ইস্টবেঙ্গল হারতেই, কলকাতা থেকে সরল ডুরান্ডের একটি সেমিফাইনাল


Previous articleনারী সুরক্ষা তলানিতে, বিজেপি শাসিত রাজ্যে অব্যাহত ধর্ষণ-যৌন হেনস্থা! 
Next article‘জনবিরোধী’ ওয়াকফ সংশোধনী বিলকে ছাড়পত্র নয়! JPC-র বৈঠকে মোদি সরকারকে তোপ বিরোধীদের