ফের রেফারিং নিয়ে সরব ইস্টবেঙ্গল, ডুরান্ড কোয়ার্টারে রিফারির সিদ্ধান্ত নিয়ে প্রতিবাদ লাল-হলুদের

ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচে শিলং লাজং-এর কাছে ১-২ গোলে হারে ইস্টবেঙ্গল।

ফের রেফারিং নিয়ে সরব ইস্টবেঙ্গল। গত বুধবার কোয়ার্টার ফাইনালে শিলং লাজং-এর কাছে হেরে ডুরান্ড কাপ থেকে বিদায় নেয় ইস্টবেঙ্গল এফসি। আর এরপরই রেফারিং নিয়ে সরব হল লাল-হলুদ ক্লাব। সেই ম্যাচের রেফারি রামদাসন দুটি সঠিক সিদ্ধান্ত নেননি বলে অভিযোগ করা হয় ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে। লাল-হলুদ ক্লাবের দাবি, দু’টি সিদ্ধান্ত ক্লাবের বিরুদ্ধে গিয়েছে। সেই ফুটেজও দেওয়া হয় ইসবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে।

ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচে শিলং লাজং-এর কাছে ১-২ গোলে হারে ইস্টবেঙ্গল। এর ইস্টবেঙ্গলের প্রথম অভিযোগ, সাউল ক্রেসপোর শট পেনাল্টি বক্সের মধ্যে হাত দিয়ে আটকানো হয়। পেনাল্টি বক্সের মাথা থেকে সাউলের গোল লক্ষ করে মারা শট লাজং এর খেলোয়াড় হাত দিয়ে প্রতিরোধ করে, এবং সেটি রেফারি হ্যান্ডবল বা পেনাল্টি না দিয়ে কর্নার দেন। আর দ্বিতীয় অভিযোগ, নন্দ কুমারের ভাসিয়ে দেওয়া বল হেড করার জন্য পেনাল্টি বক্সের মধ্যে দিমি যখন লাফিয়েছিলেন, তাঁকে পিছন থেকে ধাক্কা মেরে ফেলে দেন লাজংয়ের রনি উইলসন। এক্ষেত্রে ও রেফারি কোনোরকম ফাউল এর নির্দেশ দেননি। এর সঙ্গে ম্যাচের দুটো ভিডিও দেয় লাল-হলুদ ক্লাব।

এদিকে আনোয়ার আলি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হল না বৃহস্পতিবারও। সেটা ঝুলে রইল। আনোয়ার ইস‌্যুতে ২২ আগস্ট প্লেয়ার্স স্ট‌্যাটাস কমিটি যে সব পক্ষের বক্তব‌্য আরও একবার শুনবে, সেটা আগেই ঠিক ছিল। জানা যাচ্ছে, বৈঠকে মোহনবাগান, আনোয়ার, দিল্লি এফসি আর ইস্টবেঙ্গল চার পক্ষের বক্তব‌্য শোনা হয়। কিন্তু সব শোনার পরও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। সূত্রের খবর, দু’এক দিনের মধ্যেই চূড়ান্ত রায় ঘোষণা করা হতে পারে।

আরও পড়ন- ফের রুপো জয় নীরজের, ডায়মন্ড লিগে দ্বিতীয় স্থানে তিনি


Previous articleআজ ফের CGO-তে সন্দীপ, পলিগ্রাফ পরীক্ষায় সত্য জানতে মরিয়া সিবিআই 
Next articleসন্দীপ ঘোষকে OSD নয়, ছুটিতে পাঠানো হয়েছে! রটনা বন্ধের আবেদন তৃণমূলের