ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন নর্থইস্ট ইউনাইটেড , মোহনবাগানকে হারাল টাইব্রেকারে

ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন নর্থইস্ট ইউনাইটেড। এদিন টাইব্রেকারে মোহনবাগান সুপার জায়ান্টকে হারাল ৪-৩ গোলে। এই জয়ের ফলে প্রথমবার ডুয়ান্ড জয়ের স্বাদ পেল নর্থইস্ট। ২ গোলে এগিয়ে থেকেও এদিন হারের মুখ দেখল জোসে মোলিনার দল। এই হারের ফলে পরপর দু’বার ডুরান্ড জয় হল না মোহনবাগানের।

ম্যাচে এদিন প্রথমার্ধে ছিল মোহনবাগানের। ম্যাচের প্রথম থেকেই আক্রমণে ঝাঁপায় জোসে মোলিনার দল। যার ফল্লে ম্যাচের ১১ মিনিটে ১-০ গোলে এগিয়ে যায় সবুজ-মেরুন। বাগানের হয়ে পেনাল্টি থেকে গোল করেন জেসন ক্যামিন্স। বক্সের মধ্যে সাহালকে ফাউল করেন আশির আখতার। রেফারি পেনাল্টির নির্দেশ দেন। সেই সুযোগ কাজে লাগাতে এতটুকু ভুল করেনি ক্যামিন্স। এরপর পালটা আক্রমণে ঝাঁপায় নর্থইস্ট। তবে এরই মধ্যে ম্যাচের ১৮ মিনিটে সহজ সুযোগ নষ্ট করেন বাগান ফুটবলার গ্রেগ স্টুয়ার্ট। বক্সের মধ্যে বল নিয়ে ঢুকে পড়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত বারের উপর দিয়ে উড়িয়ে দেন মোহনবাগান স্ট্রাইকার। এরপর ফের আক্রমণে ঝাঁপায় মোলিনার দল। যার ফলে ম্যাচের প্রথমার্ধের শেষ লগ্নে ২-০ এগিয়ে মোহনবাগান। গোল করেন সাহাল। তবে এই গোলের কৃতিত্ব লিস্টন কোলাসোর। তিনি বাঁ প্রান্ত ধরে বক্সে ঢুকে পাস বাড়ান সাহালকে। গোল করতে ভুল করেননি সামাদ। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকে বাগান শিবির।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় দু’দল। চলে আক্রমণ প্রতিআক্রণের লড়াই। তবে এরই মধ্যে সমতা ফেরায় নর্থইস্ট। ম্যাচের ৫৮ মিনিটে নর্থইস্টের হয়ে ১-২ করেন আজারাইস। এরঠিক তিন মিনিটের মাথায় সমতা ফেরায় জন আব্রাহামের দল। নর্থইস্টের হয়ে সমতা ফেরান গুলেরমো। দ্বিতীয়ার্ধে দুরন্ত কামব্যাক করে নর্থইস্ট ইউনাইটেড। এরপর দুদল আক্রমণে গেলেও নির্ধারিত সময়ে ম্যাচের ফল না আসায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানেই ৪-৩ গোলে জয় পায় নর্থইস্ট। টাইব্রেকারে দুরন্ত সেভ করেন নর্থইস্ট গোরক্ষক গুরমীত সিং।

আরও পড়ুন- ওজন বেশি, শরীরের ভারসাম্য না রাখতে পেরে আউট পাক ক্রিকেটার আজম খান


Previous articleশুক্রবার সেচ দফতরে, শনিবারই রাজ্যের মুখ্যসচিবের পদে মনোজ পন্থ
Next articleR G Kar: বিচারের দাবিতে সব স্কুলের প্রাক্তনীদের বেনজির মিছিলের সাক্ষী উত্তর কলকাতা