খেলার জগত থেকে রাজনীতির ময়দানে, কংগ্রেসে যোগ দিলেন বিনেশ-বজরং

আগামী মাসের হরিয়ানা বিধানসভা নির্বাচনে দু’জনেই কংগ্রেসের প্রার্থী হচ্ছেন।৫ অক্টোবর ৯০ আসনের হরিয়ানা বিধানসভার ভোটগ্রহণ।

সব জল্পনার অবসান।এবার খেলার ময়দান থেকে রাজনীতির ময়দানে পা রাখলেন ভারতের দুই কুস্তিগির বিনেশ ফোগাট এবং বজরং পুনিয়া।রাহুল গান্ধীর সঙ্গে নয়াদিল্লিতে তারা দেখা করেন।তারা কংগ্রেসে যোগ দেওয়ায় আসন্ন হরিয়ানা বিধানসভা নির্বাচন অন্য মাত্রা পেল বলে মনে করছে ওয়াকিবহালমহল। আগামী মাসের হরিয়ানা বিধানসভা নির্বাচনে দু’জনেই কংগ্রেসের প্রার্থী হচ্ছেন।৫ অক্টোবর ৯০ আসনের হরিয়ানা বিধানসভার ভোটগ্রহণ।

আসলে হরিয়ানার বর্তমান শাসকদল বিজেপিকে টক্কর দিতে আম আদমি পার্টির সঙ্গে জোট নিয়ে প্রস্তাব দিয়েছেন স্বয়ং রাহুল গান্ধী।যদিও আপের সঙ্গে জোট নিয়ে সংশয় প্রকাশ করেছে হরিয়ানার একাধিক কংগ্রেস নেতা। জানা গিয়েছে, হরিয়ানায় ১০টি আসনে লড়তে চায় আপ। তবে কংগ্রেস নেতৃত্ব সাতটির বেশি আসন দিতে রাজি নয়। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, এই পরিস্থিতিতে এই দুই তারকা কুস্তিগির কংগ্রেসে যোগ দেওয়ায় হাত শিবিরের শক্তি বাড়ল।এর ফলে আপের সঙ্গে আসনরফা নিয়ে কংগ্রেসের সুবিধা হবে।আদৌ তা কতটা ফলপ্রসূ হবে তা সময়ই বলবে।

 

Previous articleকর্ণাটকে ডেঙ্গি মহামারি ঘোষিত, লাগু জরিমানা
Next articleR G Kar: ২৪ ঘণ্টা পরেই সুপ্রিম কোর্টে শুনানি, বুধবার মামলায় সাড়া দিল না হাই কোর্ট