যোগীরাজ্যে চলন্ত অ্যাম্বুলেন্সে শ্লীলতাহানি স্ত্রীর, অসুস্থ স্বামীকে ছুড়ে ফেলে খুন

গত ৩০ অগাস্ট রাতে একটি বেসরকারি অ্যাম্বুলেন্সের চালক ও তার সহযোগীর বিরুদ্ধে এমনই অভিযোগ উঠেছে। তবে এই ঘটনায় কাউকেই গ্রেফতার করেনি যোগীর পুলিশ।

প্রতীকী ছবি

অপরাধের আঁতুরঘর হয়ে উঠেছে যোগীরাজ্য। ফের মহিলার শ্লীলতাহানি চলন্ত গাড়িতে।অসুস্থ স্বামীকে অ্যাম্বুলেন্স করে বাড়ি ফেরার পথে শ্লীলতাহানির শিকার হলেন স্ত্রী। শুধু তাই নয়, মহিলার অসুস্থ স্বামীর অক্সিজেন মাস্ক খুলে তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায় অভিযুক্ত অ্যাম্বুলেন্স চালক ও তার সহকারী।তাকে উদ্ধার করে গোরক্ষপুর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় হরিশের।ঘটনাস্থল উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগর।গত ৩০ অগাস্ট রাতে একটি বেসরকারি অ্যাম্বুলেন্সের চালক ও তার সহযোগীর বিরুদ্ধে এমনই অভিযোগ উঠেছে। তবে এই ঘটনায় কাউকেই গ্রেফতার করেনি যোগীর পুলিশ।

জানা গিয়েছে,বহুদিন ধরেই বাস্তি মেডিক্যাল কলেজে তিনি চিকিৎসাধীন ছিলেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে লখনউ মেডিক্যাল কলেজে রেফার করা হয়। বেড খালি না থাকায় স্বামীকে ইন্দিরা নগরের ইমপিরিয়া নিউরোসায়েন্স মাল্টি স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন মহিলা। কিন্তু, সেটা রীতিমত খরচসাপেক্ষ বলেই দু’দিন পর তিনি স্বামীকে বাড়িতে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। একটি বেসরকারি অ্যাম্বুলেন্স ভাড়া করেন তিনি। মহিলার সঙ্গে ছিলেন তার ভাই অনুপ। চালক মহিলাকে সামনের সিটে বসার কথা জানায়। চালকের যুক্তি অনুযায়ী সামনে পুলিশের চেক পোস্ট রয়েছে। উনি সামনে বসলে সুবিধা হবে।

এরপরেই চলন্ত অ্যাম্বুলেন্সের মধ্যেই চালক ও তার সহকারী মহিলার শ্লীলতাহানি শুরু করে। প্রথমেই তিনি বাধা দেন ও চিৎকার শুরু করেন কিন্তু কোনও লাভ হয়নি। প্রায় দেড়শো কিলোমিটার পথ পেরিয়ে বাস্তির কাছে একটা ফাঁকা জায়গায় অ্যাম্বুলেন্সটিকে দাঁড় করিয়ে মহিলার অসুস্থ স্বামী হরিশকে রাস্তায় ফেলে দুজনেই পালিয়ে যায় বলে মহিলা জানান। এর ফলে গুরুতর চোট পান সেই ব্যক্তি। অসহায় অবস্থায় সেই মহিলা সাহায্যের জন্য ১১২ নম্বরে ফোন করেন। পুলিশ এসে অন্য একটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে বাস্তি মেডিক্যাল কলেজে নিয়ে যায় তাদের।

পুলিশের নিষ্ক্রিয়তা নিয়ে সরব হয়েছেন সেই মহিলা। তিনি অভিযোগ করেন, বাস্তির পুলিশ অ্যাম্বুলেন্সের চালক ও সহকারীকে ধরার কোনও চেষ্টাই করেনি।স্বামীর শেষকৃত্য সম্পন্ন করে লখনউয়ের গাজিপুর থানায় ওই মহিলা অভিযোগ দায়ের করেছেন।











Previous articleসন্দীপের নির্দেশেই ঘটনার পর ক্রাইম সিনের পাশে ‘সংস্কার’! প্রকাশ্যে পূর্ত দফতরে দেওয়া চিঠি
Next articleR G Kar-কাণ্ডে পরিবারকে টাকা অফার! CBI জানে? প্রশ্ন তৃণমূলের