কেন্দ্রীয় মন্ত্রীর উস্কানি, খুনের হুমকি রাহুলকে! থানায় কংগ্রেস

যুব কংগ্রেস সদস্যরা কেন্দ্রীয় মন্ত্রী রবনীত সিং বিট্টু (Ravneet Singh Bittu) এবং অন্যান্য বিজেপি নেতাদের রাহুল গান্ধী সম্পর্কে তাদের বক্তব্যের বিরুদ্ধে প্রতিবাদে নামে

কেন্দ্রীয় মন্ত্রীর প্ররোচনায় খুনের হুমকি। বিরোধী দলনেতা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) খুনের হুমকিতে উস্কানি দিয়ে রাজধানীর রাজনৈতিক পারদ চড়ালেন রবনীত সিং বিট্টু (Ravneet Singh Bittu)। খুন-দাঙ্গার রাজনীতি করে কেন্দ্রের ক্ষমতা দখল করা বিজেপির নেতাদের প্রকৃত চেহারা ফাঁস করলেন এবার মোদি সরকারের কেন্দ্রীয় মন্ত্রী। তবে শুধু কেন্দ্রীয় মন্ত্রী না, বিট্টুর উস্কানিতে এবার বিজেপি ও শরিক দলের নেতারা রীতিমত রাহুল গান্ধীকে খুনের হুমকি দিতে শুরু করলেন। বুধবার এই বিজেপি নেতাদের বিরুদ্ধে কংগ্রেস নেতা অজয় মাকেন (Ajay Maken) দিল্লির তুঘলক রোড থানায় অভিযোগ দায়ের করেছেন।

এদিকে শিব সেনার শিণ্ডে শিবিরের বিধায়ক সঞ্জয় গায়কোয়াড় বলেন, “যে রাহুলের জিভ কেটে আনতে পারবে তাঁকে ১১ লক্ষ টাকা দেব।” আমেরিকায় গিয়ে রাহুল গান্ধীর ‘সংরক্ষণ’ সংক্রান্ত মন্তব্যের পালটা আক্রমণ করতে গিয়েই এমন কথা বলেন। তাঁর বিরুদ্ধেও দায়ের হয়েছে অভিযোগ।

অন্যদিকে রেল প্রতিমন্ত্রী রবনীত বিট্টুর বিরুদ্ধেও কংগ্রেসের অভিযোগ, “গত ১৫ সেপ্টেম্বর তিনি রাহুলকে ‘পয়লা নম্বরের জঙ্গি’ বলেন। কংগ্রেসের অভিযোগ, বিজেপি তথা এনডিএ (NDA) নেতারা রাহুলের বিরুদ্ধে উসকানি দিতেই ইচ্ছাকৃত এই ধরনের মন্তব্য করছেন।

বিজেপি তথা এনডিএ নেতাদের এহেন বক্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ করছে কংগ্রেস। ভারতীয় যুব কংগ্রেস সদস্যরা কেন্দ্রীয় মন্ত্রী রবনীত সিং বিট্টু (Ravneet Singh Bittu) এবং অন্যান্য বিজেপি নেতাদের রাহুল গান্ধী সম্পর্কে তাদের বক্তব্যের বিরুদ্ধে প্রতিবাদে নামে দিল্লির রাস্তায়। দিল্লি হাইকোর্টেও কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয় কংগ্রেসের তরফ থেকে।

Previous articleএএফসি এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ টু-র মূলপর্বে বুধবার অভিযান শুরু মোহনবাগানের
Next articleশতবর্ষে মল্লিক বাড়ির দুর্গাপুজো, আড়ম্বরে কাটছাঁট রঞ্জিত-কোয়েলদের!