অধিকাংশ দাবি মানার পরেও কেন এখনও কর্মবিরতি? ফের প্রশ্ন কুণালের

জুনিয়র ডাক্তারদের মূল দাবি মেনে নেওয়া হয়েছে। তারপরও কেন এখনও কর্মবিরতি চলছে? ফের প্রশ্ন তুললেন কুণাল

আরজি কর-কাণ্ডে নির্যাতিতার বিচার মুখ্যমন্ত্রী(CHIEF MINISTER) থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় আমরা সবাই চাই।গোটা তৃণমূল( TRINAMOOL) দল এই বিষয়ে একমত। সবাই বিচার চায়।‌কিন্তু জুনিয়র ডাক্তারদের কর্মবিরতির জেরে যেভাবে সাধারণ মানুষ হয়রান হচ্ছেন, সেটা মেনে নেওয়া যায় না। মমতা অভিষেক দুজনেই চান, এই কর্মবিরতি থেকে তারা কাজে ফিরুন।বুধবার ফের সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই কথা জানালেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

এদিন তিনি বলেন, আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের উপর হামলা চালিয়ে তৃণমূল কংগ্রেসকে দোষারোপ করার একটি ভিডিও আমাদের হাতে এসেছিল। আমরা সেটা প্রকাশ্যে এনেছি।জুনিয়র ডাক্তারদের( JUNIOR DOCTOR) মূল দাবি মেনে নেওয়া হয়েছে। তারপরও কেন এখনও কর্মবিরতি চলছে? ফের প্রশ্ন তুললেন কুণাল।তিনি বলেন, আরজি কর কাণ্ডে ধৃত সঞ্জয় একাই না একাধিক ব্যক্তি জড়িত? সিবিআই(CBI) কোর্টে বলেছে গণধর্ষণ নয়। অথচ যে শারীরিক অত্যাচার, তাতে একাধিক শক্তির প্রয়োগের অনুমান। সেক্ষেত্রে ধর্ষণ করে খুন? নাকি, খুন করে ধর্ষণ? নাকি, একাধিক ব্যক্তির আক্রমণে মারামারিতে মৃত্যু?

এরই পাশাপাশি তিনি বলেন, এক দেশ এক নির্বাচন কেন আমাদের ক্ষেত্রে প্রযোজ্য নয় তা আগেই ব্যাখ্যা করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আসলে প্রত্যেকটা নির্বাচন আলাদা আলাদা প্রেক্ষিতে হয়। লোকসভা নির্বাচনের সঙ্গে বিধানসভা নির্বাচনের প্রেক্ষিত এক নয়, আবার পঞ্চায়েত নির্বাচনের প্রেক্ষিত সম্পূর্ণ অন্য।তাই এটা আদৌ কার্যকর করা সম্ভব কিনা, তা সময়ই বলবে।

 









 

Previous articleবারবার দলবিরোধী অবস্থান! স্বাতী মালিওয়ালকে পদত্যাগের নির্দেশ আপের
Next articleঅন্যদের বাঁচাতে বাংলায় জল ছাড়ছে: DVC-র ভূমিকায় ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী, ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে বড় ঘোষণা