পশ্চিম মেদিনীপুরের কর্মাধ্যক্ষের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে তদন্ত, চক্রান্তকারী সাংসদ!

পশ্চিম মেদিনীপুরের জেলা খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ। অভিযোগ করেছেন তাঁর দফতরেরই একটি মহিলা কর্মী, যিনি স্থায়ী পদে কর্মরত। ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেসের নাম জড়িয়ে শীর্ষ নেতৃত্ব ঘটনা খতিয়ে দেখা শুরু করেছে। বিশেষত অমূল্য এই ঘটনার পিছনে সাংসদ মানস ভুঁইয়ার হাত থাকার কথা ইঙ্গিত করায় বিষয়টি আরও গুরুতর আকার নিতে চলেছে।

অভিযোগ কী। ঘটনা প্রায় এক বছর ২ মাস আগের। ওই মহিলা কর্মীর দাবি, তিনি পারিবারিক একটি ঘটনা নিয়ে অমূল্যবাবুর কাছে যান। তখনই তাঁর চেম্বারে তাঁকে শ্লীলতাহানি করা হয়। দিন কয়েক আগে তিনি ডেবরা থানায় অভিযোগ জানান। আদালতে গোপন জবানবন্দিও দেন। ডেবরার এসডিপিও ঘটনার তদন্ত শুরু করেছেন।

অভিযোগের পাল্টা অমূল্য মাইতি বলেন, পুরোটা সাজানো। চক্রান্ত করে আমাকে ফাঁসানো হচ্ছে। এর পিছনে প্রতিহিংসা। প্রথমত এতদিন পরে কেন অভিযোগ? তাছাড়া যখনকার ঘটনার কথা বলা হচ্ছে, তখন অফিস চলছে। কিন্তু সে কাউকে জানাল না! অফিসের স্টাফ, নিরাপত্তারক্ষী কাউকে নয়! কেউ জানতেও পারল না! আমি দুদিন আগে মেয়েটিকে মানস ভুঁইয়ার অফিসের বাইরে দেখি। বুঝতেই পারছেন! জানিয়েছি জেলা সভাপতি অজিত মাইতিকে। জানাব শীর্ষ নেতৃত্বকে। আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরনো সৈনিক। এই চক্রান্ত মেনে নেব না।

Previous articleগেহলট সরকারকে অপদস্থ করতেই আজ রাজস্থানে অনাস্থা প্রস্তাব আনতে চায় বিজেপি
Next articleরাজ্য নয়, কেন্দ্রের হাতেই থাকবে করোনা ভ্যাকসিন দেওয়ার ভার