ড্রাগ নিতেন সুশান্তই, প্রয়াত অভিনেতার ঘাড়ে দোষ চাপিয়ে দায়সারা শ্রদ্ধা-সারা

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতই ড্রাগ নিতেন। শনিবার জিজ্ঞাসাবাদে বারাবার এই দাবি করেছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, সারা আলি খান। তাঁদের দাবি, ভ্যানিটি ভ্যানে বা শুটিং শেষে মাদক নিতেন সুশান্ত। কিন্তু নিজেরা মাদক সেবন করেন না বলেই দাবি করেছেন অভিনেত্রীরা। এক কাঠি উপরে উঠে শ্রদ্ধার দাবি, সিবিডি ওয়েল ওষুধ হিসেবে ব্যবহার করতেন তিনি।

এনসিবি দফতরে এদিন ১২ টা নাগাদ পৌঁছন শ্রদ্ধা কাপুর। জয়া সাহার সঙ্গে অভিনেত্রীর হোয়াটসঅ্যাপ চ্যাট ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। তদন্তকারীরা জানতে চান, জয়া সাহাকে কীভাবে চেনেন? কেন জয়ার থেকে সিবিডি অয়েল চেয়েছিলেন শ্রদ্ধা? ছিছোরে শুটিংয়ের সময় মাদক নিতেন? জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে মাদক সেবনের কথা অস্বীকার করেছেন অভিনেত্রী। মাদক সেবন না করলে, কার জন্য ওই তেল চেয়েছিলেন তিনি? তাও জানতে চান তদন্তকারীরা। শেষ পর্যন্ত স্বীকার করেছেন সিবিডি ওয়েল ব্যবহার করতেন তিনি। তবে তা ওষুধ হিসেবে ব্যবহার করে বলে জানিয়েছেন অভিনেত্রী। প্রশ্ন উঠছে, চিকিৎসকের পরামর্শ নিয়ে কি আদৌ এই তেল নিতেন অভিনেত্রী? জিজ্ঞাসাবাদে শ্রদ্ধা স্বীকার করেন সুশান্তের ফার্ম হাউসে গিয়েছিলেন তিনি। ফার্ম হাউসে মাদক সেবন হত বলে জানিয়েছেন শ্রদ্ধা। তবে তাঁর দাবি তিনি ফার্ম হাউসে কখনও মাদক সেবন করেননি।

শনিবার টানা সাড়ে ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় সারা আলি খানকে। এদিন সারা আলি খানের কাছে সুশান্ত এবং তাঁর সম্পর্কের বিষয়ে জানতে চান এনসিবির তদন্তকারীরা। হোয়াটসঅ্যাপ চ্যাট এবং বিভিন্ন ভিডিওর বিষয় জিজ্ঞেস করা হয় বলে জানা গিয়েছে। জিজ্ঞাসাবাদ সারা স্বীকার করেছেন সুশান্তের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। লিভ ইন সম্পর্কে ছিলেন দুজনে তাও স্বীকার করেছেন। পাশাপাশি সুশান্তের সঙ্গে থাইল্যান্ডে গিয়েছিলেন বলে জানিয়েছেন সইফ-কন্যা। এনসিবি-র তদন্তকারীরা জানতে চান? সুশান্তের সঙ্গে কতবার ড্রাগ নিয়েছেন? কেদারনাথের শুটিংয়ের সময় ড্রাগ নিয়েছেন? সুশান্তের ফার্ম হাউসে কতবার গিয়েছিলেন? ফার্ম হাউসে কি ড্রাগ পার্টি হতো? এদিন জিজ্ঞাসাবাদে অভিনেত্রী জানিয়েছেন, তিন মাদক সেবন করেন না। পার্টি হোক বা শুটিং, সুশান্তই মাদক নিতেন বলে তাঁর দাবি।

আরও পড়ুন- রাষ্ট্রসংঘের সাধারণ সভায় ভাষণ প্রধানমন্ত্রীর, কী বললেন তিনি?

Previous articleরাষ্ট্রসংঘের সাধারণ সভায় ভাষণ প্রধানমন্ত্রীর, কী বললেন তিনি?
Next articleদ্বিশত জন্মবার্ষিকীতেই শুরু তাঁর নামাঙ্কিত অ্যাকাডেমির কাজ, হবে লাইব্রেরি ও মিউজিয়ামও