ইমরান হাসমি ও সানি লিওনের ছেলের বয়স ২০ বছর ! টুইটে জানালেন ইমরান নিজেই

বিহারের কলেজে পড়ছে ইমরান হাসমি ও সানি লিওনের ২০ বছরের ছেলে! এমনই তথ্য দেওয়া হয়েছে মুজাফফরনগরের ভীমরাও আম্বেদকর বিহার বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিট কার্ডে। ঘটনা প্রকাশ্যে আসতেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয় সোশ্যাল মিডিয়ায়। ঘটনা নিয়ে টুইট করেন খোদ ইমরান হাসমিও।

আরও পড়ুন : আম্বানি পরিবারে নতুন অতিথি, দাদু হলেন মুকেশ

যে ছাত্রের অ্যাডমিট কার্ডে এই বিভ্রান্তি ঘটেছে, তার নাম কুন্দন কুমার। ধনরাজ মাহাতো ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র তিনি। কুন্দন, মুজাফফরনগরের মিনাপুর ব্লকের বাসিন্দা। তাঁর বাবা-মায়ের নামের জায়গার ইমরান হাসমি ও সানি লিওনের নাম ছাড়াও বাড়ির ঠিকানায় উল্লেখ রয়েছে স্থানীয় যৌনপল্লী চতুর্ভুজ স্থানের।

বিষয়টি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে কলেজ কর্তৃপক্ষ। কলেজের তরফে জানানো হয়েছে গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। গোটা বিষয়টি খতিয়ে দেখার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। এদিকে খবরটা পৌঁছায় ইমরান হাসমির কাছে। টুইটারে কৌতুকের ছলে অভিনেতা লেখেন, “দিব্যি করে বলছি এ সন্তান আমার নয়”।

এই ঘটনা অবশ্য নতুন নয়। গত বছর পিএইচইডি বিহার জুনিয়র ইঞ্জিনিয়রিং পরীক্ষার মেধা তালিকাতেও সানি লিওনের নাম উঠেছিল। তাও আবার তাঁর প্রাপ্ত নম্বর ছিল ৯৮.৫ শতাংশ। উল্লেখ্য, এর আগেও কলকাতার দু’-তিনটি কলেজে অ্যাডমিশনের মেরিট লিস্টে সানি লিওন, মিয়া খালিফাদের নাম উঠেছিল।

Previous articleডাইনি অপবাদে এক ব্যক্তিকে পিটিয়ে খুন ডুয়ার্সের নাগরাকাটায়, জখম ২ মহিলা
Next articleবিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্বাহী পরিচালক পদে বাংলাদেশকে সমর্থন করবে ভারত