শেষ দুই টেস্টের জন্য দল ঘোষণা ভারতের

শেষ দুই টেস্টের জন‍্য দল ঘোষণা করল ভারত( india)। ১৭ জনের দলে জায়গা হল না মহম্মদ শামি( mohammad shami) এবং নবদীপ সাইনির( navdeep saini)। দলে খুব একটা পরিবর্তন করেনি টিম ইন্ডিয়া। উমেশ যাদবের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। তিনি যদি সেই পরীক্ষায় পাশ করতে পারেন তাহলে দলের সঙ্গে যুক্ত করা হবে তাঁকে। এমনটাই টুইট করে জানাল বিসিসিআই( bcci)। উমেশ যাদব সুস্থ না হলে দলে আসবেন শার্দূল ঠাকুর।

নেট বোলার হিসেবে দলে নেওয়া হয়েছে অঙ্কিত রাজপুত, আবেশ খান, সন্দীপ ওয়ারিয়র, কৃষ্ণাপ্পা গৌতম এবং সৌরভ কুমারকে। তৈরি থিকতে বলা হয়েছে কে এস ভরত এবং রাহুল চহারকেও। বিজয় হজারে ট্রফি খেলার জন্য ছেড়ে দেওয়া হয়েছে অভিমন্যু ইশ্বরন, প্রীয়ঙ্ক পঞ্চাল এবং শাহবাজ নাদিমকে।

এক নজরে দেখে নেওয়া যাক শেষ ২ টেস্টের ভারতীয় দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, ময়াঙ্ক আগরওয়াল, শুভমন গিল, চেতেশ্বর পুজারা, অজিঙ্ক রাহানে (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, হার্দিক পাণ্ডিয়া, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, অক্সর প‍্যাটেল, ওয়াশিংটন সুন্দর, ইশান্ত শর্মা, যশপ্রীত বুমরা এবং মহম্মদ সিরাজ।

আরও পড়ুন: ডার্বির প্রস্তুতিতে ব‍্যস্ত বাগান ব্রিগেড

Advt

Previous articleকেন্দ্র-রাজ্যকে একহাত নিয়ে শহরের বুকে কড়া ভাষণ অধীরের
Next articleরুদ্রনীলের বিজেপি যোগের পরই ‘বাঙালি’ ‘বাংগালী’ হয়ে গেল, নেটিজেনদের সমালোচনার মুখে অভিনেতা