মুম্বইয়ের ক্রুজ থেকে নিষিদ্ধ মাদক-সহ আটক বলিউডের প্রথম সারির অভিনেতার ছেলে

মুম্বই ছেড়ে বিলাসবহুল  ক্রুজটি প্রায় বেরিয়েই গিয়েছিল। কিন্তু গোপন সূত্রে খবর পেয়ে বিশেষ অভিযান চালায় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আধিকারিকেরা। তাতেই উদ্ধার হয় প্রচুর নিষিদ্ধ মাদকসামগ্রী। ঘটনায় শনিবার রাতে আটক করা হয়েছে ১০ জনকে। যাদের মধ্যে বলিউডের প্রথম সারির এক তারকার পুত্রও রয়েছেন বলে জানা গিয়েছে। তবে, সেই তারকার নাম এখনও প্রকাশ্যে আনা হয়নি। রবিবার তাঁদের মুম্বই ফেরত নিয়ে আসা হবে।

 

এনসিবি সূত্রের খবর, শনিবার রাতে যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ক্রুজে চেপে বসেন এনসিবির আধিকারিকরা। মুম্বই থেকে গোয়ার উদ্দেশে ক্রুজটি রওনা হতেই শুরু হয় নাইট পার্টি এবং অনেকেই মাদক সেবন করে শুরু করে। মাঝসমুদ্রে কর্ডেলিয়াতে পার্টি হবে এবং মাদক সেবন হবে বলে আগেই এনসিবি-র কাছে খবর ছিল। এরপরই এনসিবি-র আধিকারিকরা হাতেনাতে হরে ফেলেন তাদের। তার মধ্যে কোকেন, হাশিশ, এমডিএমএ-র মতো মাদকও রয়েছে। মাঝসমুদ্রে আটক করা হয় মাদকসেবনকারী ১০ জনকে। তাঁদের মধ্যে একজন  প্রথম সারির বলিউড অভিনেতার সন্তানও রয়েছেন। তাঁর বিরুদ্ধে পার্টিতে মাদক সেবনের অভিযোগ রয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল। একইসঙ্গে তুলে এনেছিল বলিউডের সঙ্গে জড়িত মাদকচক্রও। নিষিদ্ধা মাদক রাখা ও তা সরবরাহ করার জন্য গ্রেফতারও হতে হয়েছিল সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিককেও।এরপর থেকেই সক্রিয় হয়ে উঠেছিল এনসিবি। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্তে মাদকযোগের প্রমাণ মিলতেই দীপীকা পাডুকোন, রকুলপ্রীত, শ্রদ্ধা কাপুর সহ একাধিক বলিউড তারকাকে জেরার জন্য ডেকেছিল পুলিশ। বলিউডের প্রায় ৩৩ জনের নাম ছিল ওই চার্জশিটে, এমনটাই জানা গিয়েছে।শনিবারও এক নামী তারকা-পুত্রকে আটক করল এনসিবি।

advt 19

Previous articleকাউন্টডাউন শুরু, ৩ কেন্দ্রের গণনার আগে প্রস্তুতি তুঙ্গে ভবানীপুরে
Next article৫০ থেকে ৮০ হাজার ভোটে জিতবেন মুখ্যমন্ত্রী, ভবানীপুরের গণনা কেন্দ্রে এসে দাবি ফিরহাদের