দ্বীপরাজ্যে বড়বড় চমকের অপেক্ষা, গোয়া তৃণমূলে যোগ দিচ্ছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী

গোয়ায় (Goa) সংগঠন বিস্তারে ফের বড়সড় চমক দিতে চলেছে তৃণমূল কংগ্রেস (TMC)। আগামী বছর ফেব্রুয়ারিতে দ্বীপরাজ্য বিধানসভা নির্বাচনে (Assembly Election 2022)। তার আগে ঘাসফুল শিবিরে পালের হাওয়া। শাসক বিজেপির (BJP) বিরুদ্ধে কংগ্রেস বা অন্য কোনও দল নয়, তৃণমূল যে প্রধান শক্তি তা একপ্রকার নিশ্চিত হয় গিয়েছে। আগামী বৃহস্পতিবার গোয়া সফরে যাচ্ছেন তৃণমূল কংগ্রেস তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banarjee) ঠিক সেই জায়গায় দাঁড়িয়ে এবার বড়সড় চমক দিতে চলছে তৃণমূল। সব কিছু ঠিক থাকলে চলতি সপ্তাহেই গোয়াতে তৃণমূলে যোগদান করতে পারেন বলিউড অভিনেত্রী (Bollywood Actress) বর্ষা উসগাঁওকার (Varsha Usgaokar)।

জানা গিয়েছে, একসময় মুম্বই (Mumbai) কাঁপানো এই গোয়ানিজ অভিনেত্রী বর্ষার দলে যোগদান নিয়ে তৃণমূল নেতৃত্বের কথাবার্তা একপ্রকার পাকা হয়ে গিয়েছে। তবে বর্ষা নেত্রীর হাত ধরে ঘাসফুল পতাকা তুলে নেবেন, নাকি তার আগেই যোগ দেবেন সেই সিদ্ধান্ত এখনও চূড়ান্ত হয়নি। বিধানসভা ভোটেও অভিনেত্রী লড়তে পারেন বলে জানা গিয়েছে।

 

এর আগে নিজে সক্রিয় রাজনীতি না করলেও অভিনেত্রী বর্ষা রাজনৈতিক পরিবারেরই মেয়ে বলে পরিচিত। তাঁর বাবা প্রয়াত অচ্যুত কে এস উসগাঁওকর গোয়ার মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির প্রতিষ্ঠাতা। এছাড়াও তিনি গোয়া বিধানসভার ডেপুটি স্পিকার এবং মন্ত্রিসভায় একাধিকবার সদস্য ছিলেন। বর্ষা নিজেও ২০১৭ সালে রাজ ঠাকরের পার্টি মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হয়ে প্রচার করেছিলেন। ফলে গোয়ার ভূমিকন্যা বর্ষা তৃণমূলও যোগ দিলে স্থানীয় নেতৃত্ব ও সমর্থকের মধ্যে বাড়তি উদ্দীপনার সঞ্চার হবে তা বলাই বাহুল্য।

advt 19

 

 

 

Previous articleফের প্রকাশ্যে গুলি! আফগানিস্তানে গুলিবিদ্ধ সাত শিশুসহ ১৭ জন
Next articleপুরীর মন্দিরে চালু হল সনাতনি পোশাকবিধি