Road Accident: দিঘা-নন্দকুমার জাতীয় সড়কে ৪টি গাড়ির সংঘর্ষ, মৃত ৩

সাতসকালে দিঘা-নন্দকুমারে জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা। যাত্রী বোঝাই বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে পর পর তিনটি গাড়িকে

দিঘা-নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা। ভয়াবহ দুর্ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের নরঘাট এলাকায়। একসঙ্গে চারটি গাড়ির সংঘর্ষে ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন তিনজন। আহত হয়েছেন প্রায় ১৭ জন।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ির মধ্যে রয়েছে, খেজুরি থেকে হাওড়াগামী একটি বাস, চণ্ডীপুরগামী সব্জিবোঝাই লরি, একটি মালবোঝাই লরি এবং ছোট যাত্রিবাহী গাড়ি। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুরের খেজুরি থেকে হাওড়ার দিয়ে যাচ্ছিল যাত্রীবোঝাই একটি বাস। নরঘাট ব্রিজের কিছুটা আগে পেট্রল পাম্পের কাছে রাস্তার বাঁকে আচমকাই নিয়ন্ত্রণ হারান চালক। তারপর? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দ্রুত গতিতে এসে বাসটি ধাক্কা মারে সব্জির গাড়িতে। এর পর নিয়ন্ত্রণ হারিয়ে সব্জির গাড়ির পিছনে থাকা লরি এবং চার চাকা গাড়িতেও ধাক্কা মারে বাসটি। দুর্ঘটনাগ্রস্ত বাস-সহ অন্য গাড়িগুলি থেকে আহতদের উদ্ধার করা হয়। সকলকেই নিয়ে যাওয়া হয় তমলুকে জেলা হাসপাতালে। বাস ও সব্জির গাড়ির চালক ও বাসের এক যাত্রীকে মৃত বসে ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর আহত অবস্থায় চিকিৎসা চলছে কমপক্ষে ১৭ জনের। ৮ জনের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন- Maoist Arrest: গ্রেফতার লালগড় আন্দোলনের শীর্ষ মাওবাদী নেতা কিষাণদা

Previous articleSergio Aguero: হৃদযন্ত্রের সমস্যা দেখা গিয়েছে আগুয়েরোর, অবসর নিতে পারেন তিনি
Next articleReview meeting: মুখ্যসচিব-স্বরাষ্ট্রসচিবের সঙ্গে শনিবার পুর-বৈঠক রাজ্য নির্বাচন কমিশনের