১৮ বছরের দাম্পত্যে ইতি, আলাদা হলেন ধনুশ এবং রজনীকান্ত-কন্যা

Dhanush And Aishwaryaa Announce Separation

১৮ বছরের দাম্পত্যে ইতি টানলেন ধনুশ-ঐশ্বর্য (Dhanush And Aishwaryaa Announce Separation)। রজনীকান্তের প্রাক্তন জামাই ধনুশ টুইটারে বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদের (Dhanush And Aishwaryaa Announce Separation) কথা জানান।

সোমবার রাতে ধনুশ ট্যুইট করে লেখেন, “বন্ধু হয়ে, দম্পতি হয়ে, বাবা-মা হয়ে ১৮ বছরের এই পথ চলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার। একে অপরকে বুঝে ওঠার। মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি, এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বর্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। স্বামী-স্ত্রী হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা।”

ধনুশ আরও লেখেন, ‘আগামী দিনগুলিতে বরং একে অপরকে বোঝার জন্য আর একটু সময় দেব। সকলের কাছে অনুরোধ অনুগ্রহ করে আমাদের সিদ্ধান্তকে সম্মান জানাবেন এবং আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় রাখতে দেবেন।”

আরও পড়ুন-মমতার দেখানো পথে তামিলনাড়ুর ট্যাবলো বাতিল নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি স্ট্যালিনের

একই বিবৃতি রজনীকান্ত-কন্যা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করে লেখেন, ‘এই পোস্টের জন্য আলাদা কোনও ক্যাপশনের দরকার নেই প্রয়োজন আপনাদের ভালোবাসা’।

২০০৪ সালে চেন্নাইতে (Chennai) ধুমধাম করে বিয়ে হয় ধনুশ এবং রজনীকান্ত-কন্যা ঐশ্বর্যের। শোনা যায়, সেই সময় বিয়েতে খরচ হয়েছিল প্রায় ৫০ কোটি টাকা। ধনুশ-ঐশ্বর্যের দুই ছেলে যাত্রা ও লিঙ্গা। কখনও ধনুশ কিংবা ঐশ্বর্য কাউকে নিয়েই সেরকম বির্তক শোনা যায়নি। কিন্তু ১৮ বছর দাম্পত্য জীবনের পর এমন কী হল যে তাঁরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেন? এ বিষয়ে এখনও কিছু জানা যায়নি। রজনীকান্তও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি।

 

Previous articleমমতার দেখানো পথে তামিলনাড়ুর ট্যাবলো বাতিল নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি স্ট্যালিনের
Next articleMohammad Siraj: বিরাট প্রসঙ্গে এবার আবেগঘন বার্তা সিরাজের