বিছানায় দিদির পচাগলা দেহ ৫ দিন ধরে আগলে রাখল বোন !

ভগ্নপ্রায় জরাজীর্ণ বাড়িতে দিদিকে নিয়েই থাকতেন বোন

মৃতার দেহ আগলে নিশি যাপন,এক বা দুদিন নয় বিগত পাঁচদিন ধরে ঘটে চলেছে এই ঘটনা। পূর্ব বর্ধমানে (East Burdwan) মেমারির(Memari)কৃষ্ণ বাজার(Krishna Market)এলাকার ঘটনায় রবিনসন স্ট্রিটের (robinson street)ছায়া। দিদির পচাগলা দেহ আঁকড়ে পড়ে রইলেন বোন, অবশেষে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। গোটা ঘটনাকে ঘিরে এলাকায় ব্যপক।

visva bharati : বিশ্বভারতীতে পরীক্ষা বয়কট পড়ুয়াদের, ঝাঁঝ বাড়ছে আন্দোলনের

পুলিশ সূত্রে জানা যায় মৃতার নাম সুপ্তিকণা কোলে (Suptikona Koley),বয়স ৬১। মেমারির কৃষ্ণ বাজার কলেজ মোড় এলাকায় একটি ভগ্নপ্রায় দোতলা বাড়িতে তিনি তাঁর বোন মুক্তিকণা কোলের (Muktikona Koley)সঙ্গে থাকতেন। তাঁরা প্রতিবেশীদের সঙ্গে খুব একটা মেলামেশা করতেন না। ভগ্নপ্রায় দোতালা বাড়িতে কারও আসা-যাওয়া ছিল না। বাড়িতে ইলেকট্রিকের কানেকশন ছিল না এমনকি পানীয় জলের সংযোগও নেই। স্বাভাবিক সামাজিক জীবন যাপনের যা শর্ত, তা থেকে অনেকটাই দূরে থাকতেন এই দুই বোন। প্রতিবেশীরা জানিয়েছেন, দুই বোন পাশের একটি আশ্রম থেকে প্রতিদিন খাবার নিয়ে আসতেন। তাঁদের সঙ্গে কথা বলতে গেলে দুর্ব্যবহারের শিকার হতে হত, বলছেন পড়শিরা।

ভগ্নপ্রায় সেই বাড়ি

ভগ্নপ্রায় বাড়ির পিছনের সেই আশ্রম থেকে বিগত কয়েকদিন ধরে খাবার নিচ্ছিলেন না দুই বোনের কেউই। বুধবার রাত্রে মুক্তিদেবী আশ্রমে গেলে তাঁর কাছে দিদির বিষয়ে জানতে চান আশ্রমিকরা। তখন তিনি জানান, দিদি বাড়িতে আছেন কিন্তু কথা বলছে্ন না। এরপরই বৃহস্পতিবার সকালে বাড়িতে তালা দিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। আশ্রমের আবাসিক ও প্রতিবেশীদের সন্দেহ হয়। এরপর বাড়ির ভেতর থেকে দুর্গন্ধ বেরতে থাকে, সন্দেহ আরও জোরালো হয়। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে বাড়ির ভিতর থেকে মৃতদেহটি উদ্ধার করে। স্থানীয় ও পুলিশ সূত্রে অনুমান, দিন কয়েক আগেই মৃত্যু হয়েছে সুপ্তিকণা দেবীর। তবে কী কারণে মৃত্যু তা ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না। ঘটনায় তাজ্জব এলাকার বাসিন্দারা। ইতিমধ্যেই মৃতার বোন মুক্তিকণা কোলের মানসিক অবস্থা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে , তদন্ত শুরু করেছে পুলিশ।

 

Previous articleRohit Sharma: শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামার আগে নয়া রেকর্ডের সামনে দাঁড়িয়ে রোহিত শর্মা
Next articleHelicopter Crash:কাশ্মীরে আচমকাই ভেঙে পড়ল সেনা কপ্টার, নিখোঁজ পাইলট ও সহকারী পাইলট